দেবরের বাসায় এসেই ফাঁস দিলেন ভাবি

দেবরের বাসায় এসেই ফাঁস দিলেন ভাবি

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৫৬ ১৪ আগস্ট ২০২২  

ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর মালিবাগ পাবনা কলোনির একটি বাসা থেকে সাবিনা ইয়াসমিন (৪৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে ঐ গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি কেউ তাকে হত্যা করেছে, তা জানা যায়নি।

নিহতের দেবর ফিরোজ আহমেদ জানান, গত শুক্রবার ভাইয়ের বাসা থেকে আমার বাসায় আসেন ভাবি। এরপর রোববার সকালে রুমে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তিনি বলেন, ভাবির মানসিক সমস্যা ছিল। আমরা তাকে ডাক্তারও দেখাচ্ছিলাম। তবে কী কারণে ভাবি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সে বিষয়ে কিছুই বলতে পারবো না।

ফিরোজ আহমেদ আরো জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুরে। রাজধানীর বনানীতে স্বামীর সঙ্গে বসবাস করতেন সাবিনা। তার এক ছেলে রয়েছে।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হারুন অর রশিদ জানান, সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করি। এরপর আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহতের দেবরের কাছে জানতে পারি তার মানসিক সমস্যা ছিল। তবে কী কারণে আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


 

ডেইলি বাংলাদেশ/আরআই


Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু