গুলশানে এসি বিস্ফোরণে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

গুলশানে এসি বিস্ফোরণে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২৫ ১৯ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর গুলশান থানার নিকেতন এলাকায় এসি বিস্ফোরণে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম মাসরুর আহমেদ (২৩)।

রোববার সকাল সাড়ে ৯টায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন> বন্যায় ডুবলো এটিএম বুথ, বন্ধ লেনদেন

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইউব হোসেন। তিনি বলেন, গুলশান থেকে আহত অবস্থায় এক যুবককে আমাদের এখানে নিয়ে আসা হয়েছিল। পরে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন আগেই মারা গেছেন তিনি। মরদেহ বার্নের মর্গে রাখা হয়েছে। জানতে পেরেছি যে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

নিহত মাসরুর আহমেদের খালু আতিক আহমেদ বলেন, আমরা খবর পেয়ে হাসপাতালে এসেছি। এসে শুনি আমার ভাগ্নে এসি বিস্ফোরণে মারা গেছে। সে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করত।

তারা গুলশানের নিকেতনের তিন নাম্বার রোডের ১২৯ নম্বর বাসায় থাকত। বাড়ি বগুড়া জেলায় বলেও জানান মাসরুরের খালু আতিক।

ডেইলি বাংলাদেশ/এমএস


Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু