চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের অভিযোগে আটক ২৪

চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের অভিযোগে আটক ২৪

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৫১ ২৭ জানুয়ারি ২০২১  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীতে ডাকাতি, ছিনতাই ও চুরি প্রতিরোধে বিশেষ অভিযান চালিয়ে ২৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা বিভাগের একাধিক টিম ।

বুধবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি) মো. মাহবুব আলম।

মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা রমনা বিভাগের রমনা জোনাল টিম মুগদা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদের আশ্রয়দাতাসহ নয় জনকে গ্রেফতার করেছে। 

গ্রেফতাররা হলেন- কোহিনুর বেগম ওরফে মালা (আশ্রয়দাতা), রাসেল মাহমুদ, মো. মাসুদ মিয়া, শামীম, মো. আমিনুল ইসলাম হৃদয়, পারভেজ, শহিদুল, বাবু ওরফে ব্লেড বাবু, ও মো. জয় মিয়া। এ সময় তাদের কাছ থেকে ১টি চাপাতি ও ২টি ছোরা উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে গোয়েন্দা রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিম হাজারীবাগ এলাকা থেকে অজ্ঞান পার্টির ৯ সদস্যকে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন- মো. মোজাম্মেল হোসেন ওরফে মুজা, মো. কালু, মো. ইলিয়াস, মো. আনোয়ার হোসেন, মো. সুমন হোসেন, মো. ইকবাল হোসেন, মো. মিটন, মো. রবি আউয়াল ও মো. হেলাল। এ সময় তাদের কাছ থেকে অজ্ঞান করার ৫টি স্প্রে, ৪টি মোস্তফা গুল, ৪টি জাম বাক, ৪টি পাগলা মলম ও জিপারে ৩ প্যাকেট মরিচের গুড়া জব্দ করা হয়।

আরেক অভিযানে গোয়েন্দা মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টিম তেজগাঁও এলাকা হতে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারি দলের সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করেছে। 

গ্রেফতাররা হলেন- মো. রবিন ওরফে নবী, মো. ছাঈদ, মোছা. রুনা ওরফে রোজিনা, মনোয়ার, মো. রুবেল মিয়া ওরফে হাসান ও আলামীন। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৩০টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জনাব মাহবুব আলম বলেন, রাজধানীতে ডাকাতি, চুরি ও ছিনতাই প্রতিরোধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের এই বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। যারাই অপরাধ করছে তাদেরকে আইনের আওতায় আনা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/ইএ/ইকেডি