বিএনপির হাঁকডাক লোক দেখানো: ওবায়দুল কাদের

বিএনপির হাঁকডাক লোক দেখানো: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৮ ১২ আগস্ট ২০২২   আপডেট: ১৪:৩৬ ১২ আগস্ট ২০২২

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের- ফাইল ফটো

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের- ফাইল ফটো

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির হাঁকডাক লোক দেখানো। কর্মীদের চাঙ্গা রাখার অপকৌশল মাত্র। এসব ব্যর্থতা ঢাকার কৌশলী অপপ্রয়াস ছাড়া আর কিছুই নয়।

তিনি বলেন, আওয়ামী লীগকে অচিরেই রাজপথে দেখা যাবে। আওয়ামী লীগকর্মীরা মাঠে নামলে রাজপথ নয়, বিএনপি অলিগলিও খুঁজে পাবে না। পরিকল্পিতভাবে অপরাজনীতির মাধ্যমে বিএনপি দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। কিন্তু জনগণ তা হতে দেবে না।

শুক্রবার সকালে রাজধানীতে নিজ সরকারি বাসভবনে সাংবাদিকদের ব্রিফিংয়ের সময় এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, রাজপথ কারো পৈতৃক সম্পত্তি নয়, রাজপথ জনগণের সম্পদ, কাজেই অতীতের মতো আবারো যদি রাজপথ দখলের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে।

তিনি বলেন, বিএনপি চায় সরকারে গিয়ে আবারো লুটপাট করতে। আবারো হাওয়া ভবন তৈরি করে দেশের অমিত সম্ভাবনা রুদ্ধ করতে। কিন্তু জনগণ তাদের সে সুযোগ আর কখনো দেবে না। এ দেশের ইতিহাসের সবচেয়ে ব্যর্থ বিরোধী দল হিসেবে বিএনপি নিজেরাই চাচ্ছে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে। দেশকে সংকটে ফেলে ঘোলা পানিতে মাছ শিকার করতে। কিন্তু তা আর হবে না।

তত্ত্বাবধায়ক সরকার মীমাসিংত ইস্যু, সেটা ভুলে যাওয়ার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, এদেশে তত্ত্বাবধায়ক সরকার আসার আর সুযোগ নেই। আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নেয়াই বিএনপির জন্য মঙ্গল। সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া- এসব দিবাস্বপ্ন দেখে আর কোনো লাভ নেই বিএনপির।

ডেইলি বাংলাদেশ/আরআই


Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু