পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পেলেন বিএনপির ৭ নেতা

পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পেলেন বিএনপির ৭ নেতা

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৫৭ ২২ জুন ২০২২  

পদ্মাসেতু- ডেইলি বাংলাদেশ

পদ্মাসেতু- ডেইলি বাংলাদেশ

আগামী ২৫ জুন পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির ৭ নেতাকে আমন্ত্রণ জানিয়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগ।

বুধবার বেলা ১১টার পরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সেতু বিভাগের উপসচিব দুলাল চন্দ সুত্রধর (বাজেট) কার্ড দিয়ে আমন্ত্রণপত্র বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাতে তুলে দিয়েছেন।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম থান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ; এই ৭ জনের নামে আমন্ত্রণ কার্ড দেওয়া হয়।

এ সময় সেতু বিভাগের উপসচিব বলেন, আগামী ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মাসেতুর উদ্বোধন করবেন।  সরকারের পক্ষে আমি বিএনপি নেতাদের উদ্বোধনের আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছি। আমরা প্রত্যাশা করছি উদ্বোধনী অনুষ্ঠানে তারা অংশগ্রহণ করবেন।

এর আগে, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছিলেন, বিএনপিসহ সব রাজনৈতিক দলকে পদ্মাসেতুর উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে। আজ সেতু বিভাগের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিএনপিকে আমন্ত্রণ জানানো হলো।

ডেইলি বাংলাদেশ/আরএইচ


Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু