আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী: জাহাঙ্গীর কবির নানক

আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী: জাহাঙ্গীর কবির নানক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪১ ২০ জুন ২০২২   আপডেট: ১৭:৫৬ ২০ জুন ২০২২

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক- ফাইল ফটো

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক- ফাইল ফটো

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি দেশের মানুষের জন্য কোনো কাজ করে না, শুধু কথা বলে। আওয়ামী লীগ কাজ বেশি করে, কথা কম বলে। আওয়ামী লীগ কাজে বিশ্বাসী।

সোমবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে সিলেট ও সুনামগঞ্জ জেলার বন্যাকবলিত অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, স্যালাইন, শুকনো খাবার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানের আয়োজন করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি নেতারা শুধু কথাই বলেন, মানুষের জন্য কোনো দায়িত্ব পালন করেন না। সিলেটে বন্যার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেনাবাহিনী, নৌবাহিনী ও জেলা প্রশাসনকে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছেন। আওয়ামী লীগের নেতাকর্মীদেরকেও বন্যাকবলিত অসহায় মানুষের পাশে থাকার নির্দেশনা দিয়েছেন তিনি।

বিএনপি শুধু কথা বলে কোনো কাজ করে না উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, করোনার সময় কোনো সাহায্য সহযোগিতা করার দৃশ্য বিএনপির মধ্যে দেখা যায়নি। বিএনপি কথা বলে বেশি, কাজ করে কম। আওয়ামী লীগ কথা কম বলে, কাজ বেশি করে।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমআরকে/এইচএন


Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু