দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নেই: সুজিত রায় নন্দী

দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নেই: সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৩১ ১৮ এপ্রিল ২০২২   আপডেট: ১৯:১৮ ১৯ এপ্রিল ২০২২

সুজিত রায় নন্দী- ফাইল ছবি

সুজিত রায় নন্দী- ফাইল ছবি

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বাংলাদেশের উন্নয়ন-অর্জনে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

সোমবার চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, শুধু অসহায় নয়, সমাজে যারা চাইতে পারে না তাদের পাশেও রয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তাদের ঘরে ঘরেও খাদ্য সহায়তা ও নগদ সহায়তা পৌঁছে দিচ্ছে আওয়ামী লীগ।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আমলে কেউ না খেয়ে থাকবে না। সরকারের পাশাপাশি দলীয়ভাবেও আওয়ামী লীগ মা-মাটি ও মানুষের পাশে রয়েছে।

এ সময় আরো বক্তব্যে রাখেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য জসিম উদ্দিন পাটোওয়ারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএইচ/এইচএন


Bulletপ্রথম আট ঘণ্টায় ১৫ হাজার ২০০ গাড়ি চলাচল, টোল আদায় ৮২ লাখের বেশি Bulletপদ্মাসেতুতে হাঁটা-ছবি তোলায় নিষেধাজ্ঞা জারি Bulletবিশ্ববিদ্যালয়ে ভর্তিতে হচ্ছে ডোপ টেস্ট আইন: স্বরাষ্ট্রমন্ত্রী Bulletকমলো সয়াবিন তেলের দাম Bulletদেশে করোনায় আরো দুইজনের মৃত্যু, শনাক্তের হার ১৫.৬৬ Bulletপদ্মাসেতুতে যানবাহন থামানো, হাঁটাহাঁটি ও ছবি তোলায় নিষেধাজ্ঞা জারি Bulletদেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও: নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী Bulletদুই-একদিনের মধ্যে ভোজ্যতেলের দাম কমবে: বাণিজ্যসচিব Bulletপদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র: জড়িতদের খুঁজতে রুল শুনবেন হাইকোর্ট Bulletপদ্মাসেতুতে যান চলাচল শুরু Bullet‘বয়ফ্রেন্ড লুপহোল’ বন্ধ রেখে বন্দুক নিয়ন্ত্রণ বিলে সই বাইডেনের Bulletদেশে করোনায় গত ২৪ ঘণ্টায় ৩ মৃত্যু, শনাক্ত ১২৮০ Bulletহজ পালনে সৌদিতে ৩৮৮৮৯ বাংলাদেশি