তারেক জিয়া-ডালিয়াকে নিয়ে বিএনপিতে নতুন গুঞ্জন

তারেক জিয়া-ডালিয়াকে নিয়ে বিএনপিতে নতুন গুঞ্জন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৩৬ ২০ নভেম্বর ২০২১   আপডেট: ১৫:০১ ২০ নভেম্বর ২০২১

তারেক জিয়া ও ডালিয়া- ফাইল ছবি

তারেক জিয়া ও ডালিয়া- ফাইল ছবি

এক যুগেরও বেশি সময় ধরে লন্ডনে পালিয়ে অবস্থান করছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। দুর্নীতির অভিযোগে সাজাপ্রাপ্ত হলেও কমেনি তার অপকর্ম। মনোনয়ন ও পদের জন্য টাকার পাশাপাশি বিভিন্ন নারী কেলেঙ্কারিও রয়েছে তার। এমন ঘটনা সামনে এসেছে বহুবার। আবারো নতুন করে নারীঘটিত ঘটনায় আলোচনায় এসেছেন খালেদাপুত্র তারেক।

সম্প্রতি যুক্তরাজ্য বিএনপির প্রচার সম্পাদক ডালিয়া বিনতে লাকুরিয়াকে নিয়ে নিজ বাসায় একান্তে সময় কাটিয়েছেন তারেক রহমান। স্ত্রী-সন্তান না থাকায় ডালিয়াকে বাসায় ডাকেন তারেক। এরপর থেকে ডালিয়া-তারেকের সম্পর্ক নিয়ে হইচই চলছে লন্ডনে।

জানা গেছে, তারেকের মন জয় করেই লন্ড‌ন বিএনপির প্রচার সম্পাদক পদটি বাগিয়ে নেন ডালিয়া। আর এ ঘটনা পুরোনো হলেও নতুন করে আলোচনায় এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিদেশ সফরে দেশের ভাবমূর্তি নষ্ট করতে তারেকের পরামর্শে আন্দোলনের ডাক দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন ডালিয়া লাকুরিয়া।

সূত্র আরো জানায়, ক্ষমতাসীনদের হঠানোর পরিকল্পনার কথা বলে মাঝে মাঝেই বাড়ি থেকে বেরিয়ে ডালিয়ার বাসায় থাকেন তারেক।

নাম প্রকাশে অনিচ্ছুক লন্ডন বিএনপির এক নেতা জানান, ডালিয়া তারেকের সম্পর্ক নিয়ে যুক্তরাজ্য বিএনপিতে চলছে বেশ রসালো গল্প। তাদের উত্তাপ ছড়ানো গল্প ছড়িয়ে পড়েছে বাঙালি কমিউনিটিতেও।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এইচএন