শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব আবারো প্রমাণ হয়েছে: ব্যারিস্টার তাপস

শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব আবারো প্রমাণ হয়েছে: ব্যারিস্টার তাপস

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৮ ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:৩৪ ২৩ জানুয়ারি ২০২১

আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে দলটির ঢাকা মহানগর দক্ষিণ শাখা আয়োজিত স্মরণ সভায় বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে দলটির ঢাকা মহানগর দক্ষিণ শাখা আয়োজিত স্মরণ সভায় বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, দেশের মানুষের কাছে শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব আবারো প্রমাণ হয়েছে। নানা প্রতিকূলতার মধ্যেও তিনি দেশের মানুষের জন্য করোনার ভ্যাকসিন এনে প্রমাণ করেছেন যে, শেখ হাসিনা যা অঙ্গীকার করেন তা বাস্তবায়নও করেন।

শনিবার আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে দলটির ঢাকা মহানগর দক্ষিণ শাখা আয়োজিত এক স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মরহুম এমএ আজিজের পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল হয়।

শেখ ফজলে নূর তাপস বলেন, নিয়ম মেনে মহানগরের পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। একইভাবে সংগঠনের তৃণমূল পর্যায়ের কমিটি করতে হবে। কমিটিতে কোনো সুবিধাবাদীকে জায়গা দেয়া হবে না। মহানগরে থানা, ওয়ার্ড, ইউনিটকে ঢেলে সাজাতে হবে।

সুবিধাবাদীদের ব্যাপারে স্মরণ করিয়ে মেয়র বলেন, দল ক্ষমতায় থাকার কারণে অনেকে সুবিধা নিতে চেষ্টা করবে। সুবিধাবাদী কেউ যাতে দলে অনুপ্রবেশ করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। দলের জন্য নিবেদিত প্রাণ এমন নেতাকর্মীদের দলের মধ্যে জায়গা করে দিতে হবে। আমাদের একাত্তর ও এক-এগারোর সময়ের কথা ভুলে গেলে চলবে না। দল ক্ষমতায় থাকলে বিভিন্নভাবে বিশৃঙ্খলা সৃষ্টি হয়, এগুলো থেকে বিরত থাকার অনুরোধ জানাই।

তাপস বলেন, দেশবাসীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাসের ভ্যাকসিন এনেছেন। সবাই নির্ভয়ে ভ্যাকসিন নিতে পারবেন। সারাজীবন যদি করোনা থেকে মুক্ত থাকতে হয়, তাহলে ভ্যাকসিন নিতে হবে। এই ভ্যাকসিনের তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেয়র বলেন, আপনাদের ভোট ও ভালোবাসার মাধ্যমে আমি মেয়র হয়েছি। তাই সকলের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ঢাকাকে সুন্দর করে ঢেলে সাজানোর চেষ্টা করবো। শেখ হাসিনার নেতৃত্বে ঢাকাকে উন্নত করবো।  

মরহুম এমএ আজিজকে স্মরণ করে ব্যারিস্টার তাপস বলেন, এমএ আজিজ মানুষকে অতি সহজে ভালোবেসে আপন করে নিতেন। তিনি কখনোই আঁকাবাঁকা পথে হাঁটেননি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে স্মরণসভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ কামাল প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমকেএ/এইচএন