‘সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে আওয়ামী লীগ’

‘সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে আওয়ামী লীগ’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:০৪ ১১ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:২১ ১২ জানুয়ারি ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও তাদের কল্যাণে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ।

সোমবার রাজধানীর বংশাল থানার সিটি কলোনিতে ‘হরিজন সম্প্রদায়ের’ মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি একথা বলেন। সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি  (এনএফএস) অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে সুজিত রায় নন্দী বলেন, আওয়ামী লীগ সরকার সব শ্রেণি-পেশার মানুষের কল্যাণে কাজ করছে। সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত হচ্ছে না। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

এদিকে অনুষ্ঠানে বক্তারা বলেন, মানবতাই হচ্ছে পরম ধর্ম। মনুষ্যত্বের আলো জ্বেলে পেছনে পড়া জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে সবার এগিয়ে আসা উচিত।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) রাহাত হুসাইন। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য মানিক লাল ঘোষ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আউয়াল হোসেন, ওলামা লীগের সদস্য সচিব মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, হরিজন সেবক সমিতির সভাপতি গগন লাল, সাধারণ সম্পাদক নির্মল চন্দ্রসহ অন্যরা।
 

ডেইলি বাংলাদেশ/জাআ/জেডআর/এইচএন