ফতুল্লা ছাত্রদল কমিটি বাতিলের দাবিতে পল্টনে বিক্ষোভ

ফতুল্লা ছাত্রদল কমিটি বাতিলের দাবিতে পল্টনে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪০ ৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:২০ ৯ জানুয়ারি ২০২১

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

প্রকৃত যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে কমিটি গঠন করার প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ করেছে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা ছাত্রদলের বিদ্রোহী গ্রুপ। এসময় বিক্ষোভকারীরা নারায়ণগঞ্জ ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির কুশপুত্তলিকা দাহ করে।

শনিবার বেলা ১১টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তারা এ বিক্ষোভ করে।

বিদ্রোহী ছাত্রনেতা সাগর সিদ্দিকী বলেন, ফতুল্লা থানা ছাত্রদলের বিতর্কিত কমিটি বাতিল ও রনির শাস্তির দাবিতে আমরা সবাই আজকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে সমবেত হয়েছি। ফতুল্লা থানা ছাত্রদলের সব প্রতিবাদী সহযোদ্ধা ঐক্যবদ্ধভাবে আমাদের এ যৌক্তিক প্রতিবাদে একাত্মতা পোষণ করেছেন।

তিনি আরো বলেন, রনির স্বেচ্ছাচারিতায় গঠিত ছাত্রদলের বিতর্কিত ও হাস্যকর কমিটি বিলুপ্ত করে যোগ্য, ত্যাগী ও মেধাবী নেতাকর্মীদের মাধ্যমে ফতুল্লা থানা ছাত্রদল কমিটি গঠন করতে হবে। ফতুল্লাসহ নারায়ণগঞ্জ জেলার অন্য সব ইউনিটে টাকার বিনিময়ে অছাত্র, ভুয়া সার্টিফিকেটধারী, বিবাহিত, অযোগ্য লোকদের পদায়ন করে অভিজ্ঞ ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে ছাত্রদলকে ধ্বংস করার চক্রান্তকারী রনি ও তার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে অবিলম্বে বহিষ্কারের দাবি জানাই।

বিদ্রোহী ছাত্রদলের নেতারা বিক্ষোভ শেষে খালেদা জিয়া, তারেক রহমান ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর একটি লিখিত অভিযোগ দেন।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ/এইচএন