Alexa মহা আয়োজনে ‘সাত ভাই চম্পা’...

মহা আয়োজনে ‘সাত ভাই চম্পা’...

প্রকাশিত: ০৯:৪১ ১৯ ফেব্রুয়ারি ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশী অভিনয় শিল্পীদের নিয়ে নির্মিত হয়েছে টেলিভিশন মিডিয়ায় প্রথম মেগা সিরিজি ‘সাত ভাই চম্পা’। বঙ্গের পৌরাণিক কথার ছোঁয়ায় আমাদের রূপকথা, আমাদের ঐতিহ্যকে ধারণ করে অঙ্গ, বঙ্গ আর কলিঙ্গের গল্প নিয়ে সম্পূর্ণ দেশীয় আঙ্গিকে এটি নির্মাণ করেছেন রিপন নাগ।

এ উপলক্ষে গতকাল বিএফডিসিতে ‘সাত ভাই চম্পা’র প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী নিজেও সিরিজটি দেখবেন বলে জানান। এছাড়া বিদেশি চ্যানেলগুলোতেও আগামীতে বাংলাদেশের এই ধরনের সিরিজ প্রচার হবে বলে আশা প্রকাশ করেন মন্ত্রী।

ফরিদুর রেজা সাগর জানান, এই সিরিজটি প্রচারের সময় ১০ মিনিটের বেশি কোনো বিজ্ঞাপন প্রচার হবে না। দর্শক যেন মনোযোগ দিয়ে সিরিজটি দেখতে পারেন সেই ব্যবস্থা করা হয়েছে। এছাড়া এই সিরিজটি বাংলাদেশের দর্শকের জন্য অন্য রকম একটি চমক বলেও জানান তিনি।

এই সিরিজের নির্মাতা জানান, প্রায় ১১ হাজার বর্গফুটের কোটি টাকার সেটে ৫২টি জোনে ২০০ শিল্পীর ‘সাত ভাই চম্পা’। এই মেগা সিরিজে প্রবীণ থেকে শুরু করে নবীন অভিনয় শিল্পীদের উপস্থিতি দেখা যাবে যা দর্শকদের জন্য বিনোদনের নতুন মাত্রা যোগ করবে বলে বিশ্বাস করি।

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে এটি প্রচার শুরু হবে চ্যানেল আইয়ের পর্দায়। এদিকে প্রতি সপ্তাহে বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টায় এটি প্রচার হব।।

ডেইলি বাংলাদেশ/জেডআই