‌‌‍‘ইনশাল্লাহ আবার আসিবো ফিরে\`
Best Electronics

‌‌‍‘ইনশাল্লাহ আবার আসিবো ফিরে'

নিজস্ব প্রতিবেদক :: staff-reporter

প্রকাশিত: ১৫:০৪ ৫ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৫:০৪ ৫ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

স্বাস্থ্যক্ষেত্রে গেলো ১০ বছরের বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনা আবারো নির্বাচিত হবেন। এসময় মন্ত্রী বলেন, ইনশাল্লাহ আবারো আসিবো ফিরে।

বুধবার দুপুরে সচিবালয়ে 'সাফল্যের জোয়ারে বাংলাদেশের স্বাস্থ্য : বিশ্বের বিস্ময়' বিষয়ক গ্রন্থের মোড়ক উন্মোচন এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ১০ বছরের সাফল্যে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব আশাবাদ ব্যক্ত করেন। 

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিগত ১০ বছরে স্বাস্থ্যখাতে অনেক উন্নয়ন হয়েছে। এ অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আমি বিশ্বাস করি, শেখ হাসিনা আবার নির্বাচিত হবেন।

তিনি বলেন, স্বাস্থ্যক্ষেত্রে সরকার যে উন্নয়ন দেখিয়েছে, তার জন্য মা-বোনদের কাছে শেখ হাসিনার জন্য একটি করে ভোট চাই। খালেদা জিয়া তার শাসনামলে হেলথ ক্লিনিকগুলো বন্ধ করে দিয়েছিল। আওয়ামী লীগ সরকার সেগুলো আবার চালু করেছে। এটা সরকারের বড় অর্জন। তরুণদের প্রথম ভোট হবে, স্বাধীনতার শক্তির পক্ষে। 

মন্ত্রী বলেন, নোবেল লরিয়েট ড. অমর্ত্য সেন ২০১৩ সালে লিখেছিলেন, যারা স্বাধীনতার পর বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি হিসেবে আখ্যায়িত করেছিলেন তারা ভাবতেও পারেননি, বাংলাদেশ একদিন ঝুড়ি থেকে বেরিয়ে এসে সামনে এগিয়ে যাবে। যে দেশ করেক দশক আগে অতি দরিদ্র ছিল, তারা স্বাস্থ্যখাতসহ কয়েকটি সামাজিক সূচকে কিভাবে বিস্ময়কর অগ্রগতি অর্জন করলো, তা ভেবে দেখা খুবই দরকার। 


 
এরআগে স্বাস্থ্যমন্ত্রী 'সাফল্যের জোয়ারে বাংলাদেশের স্বাস্থ্য : বিশ্বের বিস্ময়' বিষয়ক গ্রন্থের মোড়ক উন্মোচন করেন

ডেইলি বাংলাদেশ/এসএইচআর/এলকে

Best Electronics