৯০ দিনেই নাগরিক সুবিধার প্রতিশ্রুতি তাপসের

৯০ দিনেই নাগরিক সুবিধার প্রতিশ্রুতি তাপসের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০৯ ২৭ জানুয়ারি ২০২০   আপডেট: ১৭:১৯ ২৭ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নির্বাচিত হলে নব্বই দিনের মধ্যেই সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সোমবার রাজধানীর ডেমরা সারু‌লিয়া এলাকায় নির্বাচনী গণসংযোগের সময় তিনি এ প্রতিশ্রুতি দেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, যেখানেই যাচ্ছি স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমাদের উন্নয়নের রূপরেখা ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছে। জয়যুক্ত হলে নব্বই দিনের মধ্যে সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেব। আধুনিক ও সচল ঢাকা গড়তে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। সেইসঙ্গে ঐতিহ্যের ঢাকা, আধুনিক ঢাকা, উন্নত ঢাকা ও সচল ঢাকা গড়তে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। যেসব নতুন ওয়ার্ড ঢাকার সঙ্গে যুক্ত হয়েছে, সেসব ওর্য়াডগুলোতে নগরীর সব আধুনিক সুবিধা দেয়া হবে।

গতকালের সংঘর্ষের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তারা (বিএনপি) নিজেরাই নিজেদের উপর হামলা করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর দোষ চাপিয়ে দিচ্ছেন। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন তারা। সাধারণ মানুষের কাছে নির্বাচনের পরিবেশকে অস্থিতিশীল হিসেবে উপস্থাপন করতে পায়তারা করছে বিএনপি। 

এদিন সকাল ডেমরা সারু‌লিয়া এলাকায় নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ, যুবলীগ, যুব ম‌হিলালীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়। এ সময় তারা মিছিল ও নানা স্লোগানে মুখর করে তুলে আশপাশের এলাকা।

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএইচ