৬৯৯ টাকায় ৪১ পদের ইফতার, ‌‘যতক্ষণ’ খেতে পারেন

৬৯৯ টাকায় ৪১ পদের ইফতার, ‌‘যতক্ষণ’ খেতে পারেন

লাইফস্টাইল প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৪২ ৯ মে ২০১৯  

উইন্ড অব চেঞ্জ রেস্টুরেন্ট

উইন্ড অব চেঞ্জ রেস্টুরেন্ট

ইফতারের সময় থেকে তারাবিহর নামাজের আগ পর্যন্ত ইচ্ছেমতো খাওয়া-দাওয়ার সুযোগ দিচ্ছে চট্টগ্রামের অভিজাত রেস্টুরেন্ট ‌‘উইন্ড অব চেঞ্জ’। এই সুযোগের আওতায় থাকছে ৪১টি পদ। মাত্র ৬৯৯ টাকা খরচ করেই এমন সুবিধা লুফে নিতে পারেন যে কেউ।

রেস্টুরেন্টের চেয়ারম্যান কে সামি আহাম্মেদ বলেন, উৎসব ছাড়াও আমরা নানা রকম আয়োজন করে থাকি। আর উৎসব এলে আমাদের দায়িত্ব আরো বেড়ে যায়। এই রমজানে আনলিমিটেড খাবারের পাশাপাশি রোজাদারদের জন্য স্বাস্থ্যকর খাবার নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য।

ইচ্ছেমতো খাওয়া-দাওয়ার সুযোগ দিচ্ছে তারা

নগরের দুই নম্বর গেট এলাকার ইয়াকুব সেন্টারের ছাদে দেখা মিলবে এই রেস্টুরেন্টের। রমজান উপলক্ষে এটি সেজেছে নানান সাজে। রেষ্টুরেন্টে ঢুকতেই চারদিকে ইফতারসামগ্রীর মনকাড়া গন্ধ নাকে আসে। ইন্ডিয়ান, থাই ও দেশীয় সব ঐতিহ্যবাহী পদ নিয়ে এখানে বসেছে ‘ইফতার মেলা’।

তাদের এই আয়োজনের মধ্যে থাকছে ফ্রাইড অন্থন, ছোলা, চনা মাসালা,ফেয়াজু, মুড়ি, ঝুরা পাকুরা, বেগুনি, জিলাপি, চমুচা, মরিচা, এগ চপ, মাটন হালিম, চিকেন হালিম, বিফ তেহারী, তুর্কি বিরিয়ানি, স্টিম রাইচ, লাচ্চা পরোটা, চিকেন মাসাল, বিফ আলুগোস, ডাল বাটার ফ্রাই, মিক্সড ভেজিটেবল, গ্রীণ সালাদ, লেডিস ফিঙ্গার সালাদ, জাম্বুর সালাদ, ফ্রেশ ফ্রুট জুস, সুইট কার্ড, ফিরনি, রং চাসহ আরো অনেক কিছু।

ডেইলি বাংলাদেশ/এনকে