Alexa ৫৪ দিন পর বাঁশবাগানে মিলল কিশোর ভ্যানচালকের কঙ্কাল

৫৪ দিন পর বাঁশবাগানে মিলল কিশোর ভ্যানচালকের কঙ্কাল

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১৫ ১৪ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফরিদপুরের বোয়ালমারীতে নিখোঁজের ৫৪ দিন পরে এক ভ্যানচালকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে চতুল ইউপির রাজাবেনী গ্রামের দেলোয়ার খন্দকারের বাঁশ বাগান থেকে এ কঙ্কাল উদ্ধার করা হয়। 

এ সময় কঙ্কালের পাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা হাড়, কালো রংয়ের টি-শার্ট, পায়জামা ও স্যান্ডেল থেকে কঙ্কালটিকে শনাক্ত করে পুলিশ। উদ্ধারকৃত কঙ্কালটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

হাবিবুরের চাচা আব্দুল হাকিম বলেন, হাবিবুর যেই পোশাক পড়ে বাড়ি থেকে বের হয়েছিল সেই একই পোশাক এই কঙ্কালের পাশে থেকে উদ্ধার হয়।

এর আগে ভ্যানচালক হাবিবুর ২১ আগস্ট বুধবার নিখোঁজ হন। ওইদিন সকালে সে তার ইঞ্জিনচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। পরেরদিন ২২ আগস্ট হাবিবুরের বাবা বোয়ালমারী থানায় নিখোঁজের ব্যাপারে একটি জিডি করেন।

বোয়ালমারী থানার ওসি আমিনুর রহমান জানান, সকালে ওই এলাকা থেকে বাঁশ বাগানে একজন মানুষের কঙ্কাল পড়ে আছে বলে জানানো হয়। এরপর ঘটনাস্থলে গিয়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা হাড় ও পোশাক উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, লোক মারফত খবর পেয়ে নিখোঁজ হাবিবুরের বাবা উকিল বিশ্বাস ও তার পরিবার ঘটনাস্থলে উপস্থিত হন। তারা পোশাক শনাক্ত করে মরদেহটি হাবিবুরের বলে দাবি করেন। নিহতের পরিচয় নিশ্চিত হতে ডিএনএ পরীক্ষা করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএস