Alexa ৫০ রুপিতে দেখা যাবে ইডেন টেস্ট! 

৫০ রুপিতে দেখা যাবে ইডেন টেস্ট! 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০৬ ২২ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নভেম্বরের ভারত সফরে টাইগারদের শেষ টেস্ট হবে কলকাতায়। ইডেন গার্ডেনে সেই ম্যাচ উপলক্ষে নানা কর্মসূচি ও আয়োজন হাতে নিয়েছেন বোর্ড কর্তারা। 

এ ম্যাচে বাংলাদেশের অভিষেক টেস্টের ক্রিকেটারদের আমন্ত্রণ জানাবেন বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি।

এছাড়া বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নবনিযুক্ত সভাপতি সৌরভ গাঙ্গুলি। আমন্ত্রণ জানাবেন নিজ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কেও। 

এতকিছুর মাঝে সিএবি ভুলে যায়নি নিজ দেশের সাধারণ মানুষের কথাও। এবার দর্শকদের জন্য বিশেষ সুবিধার কথা ঘোষণা করলো তারা। সবাই যেনো সহজে মাঠে বসে খেলা দেখতে পারে তাই বাংলাদেশ ও ভারতের ইডেন টেস্টের টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ থেকে কমিয়ে ৫০ রুপি করার সিদ্ধান্ত নিয়েছে সিএবি। 

এ সিদ্ধান্তের ফলে মাঠে দর্শকদের সমাগম বাড়বে বলে বিশ্বাস আয়োজকদের।

টিকিটের মূল্য কমানোর এ সিদ্ধান্তটি নেয়া হয়েছে সিএবির অ্যাপেক্স কাউন্সিল মিটিংয়ের পর। যা নিশ্চিত করেছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের সেক্রেটারি অশোক ডালমিয়া। টিকিটের মূল্য কমানোর পর এখন ২০০, ১৫০ ও ১০০ রুপির টিকিটগুলোর পরিবর্তিত মূল্য যথাক্রমে ১৫০, ১০০ ও ৫০ রুপি। 

ভারত সফরে তিনটি টি-টোয়েন্টির পাশাপাশি দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। মূলত শেষ টেস্ট ম্যাচ নিয়েই বেশিরভাগ আয়োজন করছে বিসিসিআই। টেস্ট ম্যাচটি শুরু হবে ২২ নভেম্বর।

ডেইলি বাংলাদেশ/সালি