Alexa ৪৮ ঘণ্টা অনশনের ফল বিয়ে

৪৮ ঘণ্টা অনশনের ফল বিয়ে

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪২ ২২ অক্টোবর ২০১৯  

মোহাম্মদ কাইয়ুম

মোহাম্মদ কাইয়ুম

অন্য মেয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন দীর্ঘদিনের প্রেমিক। এমন খবর পেয়েই প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন প্রেমিকা। কক্সবাজারের পেকুয়ার উজানটিয়ায় প্রেমিকের বাড়িতে গিয়ে ৪৮ ঘণ্টা ধরে অনশন করেন তিনি। অবশেষে প্রেমিকও ছয় লাখ টাকা কাবিনে বিয়ে করেন প্রেমিকাকে। মঙ্গলবার পেকুয়ার উজানটিয়া ইউপির ৭নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুতাচুরা এলাকার নবী হোসেনের বাড়িতে বিয়েটি সম্পন্ন হয়।

প্রেমিকা টইটং ইউপির ভেলুয়ারপাড়ার আমিন শরীফের মেয়ে জুলেখা বেগম এবং চকরিয়া কলেজের বিএ-র ছাত্রী। প্রেমিক উজানটিয়া ইউপির সুতাচুরা এলাকার নবী হোসেনের ছেলে মোহাম্মদ কাইয়ুম হেফাজ চট্টগ্রাম সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্স পরীক্ষার্থী।

স্থানীয় মেম্বার হাবিবুর রহমান জানান, ২০ অক্টোবর বিকেলে এক নারী হঠাৎ ওই এলাকার নবী হোসেনের বাড়িতে উপস্থিত হয়ে অনশন শুরু করে। এ সময় ওই নারী স্থানীয় এলাকাবাসী ও পরিবারের লোকজনকে জানান, মোহাম্মদ কাইয়ুম হেফাজের সঙ্গে তার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। তাকে বিয়ের আশ্বাস দিয়ে কাইয়ুম অন্যত্র বিয়ে করছে শুনে তিনি নিজেই কাইয়ূমের বাড়িতে চলে আসেন। পরে মঙ্গলবার দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়।

এ বিষয়ে প্রেমিক কাইয়ূম বলেন, জুলেখার সঙ্গে  তিন বছর আগে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাকে আমিও মন থেকে ভালবাসি কিন্তু তার মনে সন্দেহ তৈরি হওয়ায় আমাকে না জানিয়ে সে নিজ থেকেই আমার বাড়িতে চলে আসে। তখন আমি মাস্টার্স পরীক্ষা দেয়ার জন্য চট্টগ্রামে ছিলাম। 

ওই ইউপির ৮নম্বর ওয়ার্ডের এমইউপি আবুল কাশেম বলেন, আমিন শরীফের মেয়ে জুলেখা তার প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়ার বিষয়টি ওই এলাকার এমইউপি হাবিবুর রহমান আমাকে জানানোর পর উভয়পক্ষ কথা বলে একটি সমাধান করেছি।

ডেইলি বাংলাদেশ/জেএস