৪৫ শতাংশ ছাড় দিচ্ছে গ্র্যান্ড সুলতান রিসোর্ট

৪৫ শতাংশ ছাড় দিচ্ছে গ্র্যান্ড সুলতান রিসোর্ট

ভ্রমণ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০২ ১১ জুন ২০১৯  

গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফের একাংশ

গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফের একাংশ

শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ দাঁড়িয়ে আছে উঁচু-নিচু টিলা, সবুজ গাছগাছালি ও চা বাগানের মাঝে। এই গরমে অবসর সময়টুকু আরাম আয়েশে কাটাতে যেতে পারেন সেখানেই। ১৩ জুন থেকে ১২ জুলাই পর্যন্ত ৪৫ শতাংশ ছাড় দিচ্ছে রিসোর্টটি।

আট ধরণের বিভিন্ন মানের সুবিধাসহ এখানে সর্বমোট ১৩৫ টি কক্ষ রয়েছে। এরমধ্যে কিং ডিলাক্স, কুঈন ডিলাক্স ও থ্রিপল ডিলাক্স ১৩ হাজার ২০০ টাকা, এক্সক্লুসিভ স্যুইট কিং ও এক্সক্লুসিভ স্যুইট কুঈন ১৮হজার ৭০০ টাকা, রয়্যাল স্যুইট ডিলাক্স ২৮হাজার ৩৮০ টাকা এবং প্রেসিডেন্সিয়াল স্যুইট ৪২হাজার ৬৮০ টাকা ভাড়ায় পাওয়া যাবে। এই টাকার মধ্যে এক রাত থাকা ও সকালের নাস্তা পাবেন। ভাড়ার সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট যোগ হবে।

গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ

এই রিসোর্টে অবস্থান করে শ্রীমঙ্গলের পর্যটনস্থলগুলোতে ঘুরে বেড়াতে পারবেন হোটেল কর্তৃপক্ষের ব্যবস্থাপনায়। খেলাধুলার জন্য রয়েছে একটি অসাধারণ ৯ হোল অ্যামেচার গলফ মাঠ, লং টেনিস মাঠ, ব্যাডমিন্টন, বিলিয়ার্ড ও টেবিল টেনিস খেলার আয়োজন। শিশুদের জন্য আলাদা খেলার জোন রয়েছে। সুদৃশ্য ৩টি সুইমিং পুলে রয়েছে পানির তাপমাত্রা নিয়ন্ত্রণের ব্যবস্থা। থ্রিডি থিয়েটার হলে সিনেমা দেখা, পাঠাগারে বই পড়ে সময় কাটানো আর গলফ মাঠে খেলাধূলা সবমিলিয়ে অবকাশ যাপনের সকল ব্যবস্থাই আছে এখানে। এছাড়াও আছে জিমনেশিয়াম, স্পা কর্ণার আর ম্যাসেজ পার্লার।

ঢাকা থেকে ট্রেনে করে শ্রীমঙ্গল যেতে কমলাপুর কিংবা বিমান বন্দর রেলওয়ে স্টেশান হতে উপবন, জয়ন্তিকা, পারাবত অথবা কালনী এক্সপ্রেস ট্রেনকে বেছে নিতে পারেন আপনার ভ্রমণ সঙ্গী হিসাবে। শ্রেণী ভেদে জনপ্রতি ট্রেনে যেতে ভাড়া ২২০ থেকে ১০০০ টাকা। ট্রেনে যেতে সময় লাগে পাঁচ থেকে সাড়ে পাঁচ ঘণ্টা। এছাড়া ফকিরাপুল অথবা সায়দাবাদ থেকে বাসে করে ৪ ঘণ্টায় যেতে পারে শ্রীমঙ্গল। সেখান থেকে মাইক্রোবাস বা সিএনজি দিয়ে গ্রান্ড সুলতান টি রিসোর্ট।

ডেইলি বাংলাদেশ/এনকে