Alexa ৩৬ থেকে ৪৪ করাটাই ভুল ছিল: সানাই

৩৬ থেকে ৪৪ করাটাই ভুল ছিল: সানাই

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:২০ ২৩ মে ২০১৯   আপডেট: ০৯:২৮ ২৩ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গত বছর ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে আলোচনায় আসেন মডেল ও অভিনেত্রী সানাই মাহাবুব। এরপর বেশ কয়েকটি মিউজিক ভিডিওর মডেল ও সিনেমায় সই করেছেন তিনি। কিন্তু কাজগুলো খুব বেশি আলোচিত হয়নি। এবার সানাই জানালেন, ঈদে বেশ বড় ধামাকা নিয়ে আসছেন তিনি।

সানাই মাহাবুব বলেন, কয়েকদিন আগেই একটা আইটেম গানের শুটিং করলাম। কাজটা বেশ ভালো হয়েছে। গানের নাম- দেশলাই, ভিডিওতে আমার সঙ্গে চলচ্চিত্রের খলনায়ক ডনও আছেন। পরিচালনা করছেন এ কে আজাদ। এই গানটা আশা করছি অনেক বড় ধামাকা হবে এই ঈদে।

জানা যায়, ব্রেস্ট ইমপ্ল্যান্টের কারণে প্রায় ছয় মাস তাকে ঘরের মধ্যে ‌‘বন্দী’ থাকতে হয়েছে তাকে। মানুষের অত্যাচারে বাসাও বদল করেছেন। বিভিন্ন আত্মীয়স্বজনের বাসায় গিয়েও থাকতে হয়েছে। সানাই বলেন, ফেসবুকে বোরকা পরা ছবি দিচ্ছি, তাতে যে ধরনের মন্তব্য পাচ্ছি, আবার হাফপ্যান্ট পরা ছবি দিলে একই ধরনের মন্তব্য। 

মানুষের অত্যাচার ও কুরুচিপূর্ণ মন্তব্যে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন বলেও জানান সানাই। তার কথায়, এমন অবস্থা হবে বলে জানতে পারলে তিনি ‘৩৬ থেকে ৪৪’ করতেন না। এটা ভুল সিদ্ধান্ত ছিল।

ডেইলি বাংলাদেশ/এনকে

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩