Alexa ৩০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

৩০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫২ ১৮ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুরের টঙ্গী থেকে ৩০ কেজি গাঁজাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এ সময় গাঁজা নিয়ে আসা ১টি মিনিট্রাক আটক করা হয়। গেফতারকৃতরা হলো-দুলাল (৪২), ইব্রাহিম (৩৫) ও ফরহাদ (২৮)। বুধবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম বৃহস্পতিবার দুপুরে এ তথ্য জানান।

তিনি জানান, গোয়েন্দা সংবাদে জানা যায়, ১টি মিনিট্রাকে ব্রাহ্মণবাড়িয়া থেকে বিপুল পরিমানে গাঁজা নিয়ে মাদক ব্যবসায়ীরা ঢাকার পথে রয়েছে। এ তথ্যে গোয়েন্দা নজরদারি বাড়িয়ে টঙ্গীর আরিচপুর এলাকায় সন্দেহভাজন মিনিট্রাকটি সনাক্ত করা হয়। পরে ট্রাকটি থামিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তল্লাশি করে মিনিট্রাক থেকে ৩০ কেজি গাঁজা, মাদক ব্যবসার ৮ হাজার ২০০ টাকা, তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত মিনিট্রাকটি আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা সংঘবদ্ধভাবে মাদক চোরাচালান করে। ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত এলাকা দিয়ে চোরাচালানের মাধ্যমে গাঁজা ভারত থেকে বাংলাদেশ নিয়ে আসে। পরে এসব গাঁজা ঢাকা ও আশপাশের এলাকায় বিক্রি করে। এ সংঘবদ্ধ চক্রের মূল হোতা দুলাল। সে ভারত থেকে গাঁজার চালান নিয়ে আসে। ইব্রাহিম ও ফরহাদ চালান ঢাকায় নিয়ে আসে।
 
ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে

Best Electronics
Best Electronics