১৫শ’ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো ডিএসসিসির তিন ওয়ার্ড

১৫শ’ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো ডিএসসিসির তিন ওয়ার্ড

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩৩ ১ এপ্রিল ২০২০   আপডেট: ১৫:১৯ ১ এপ্রিল ২০২০

ডিএসসিসির ৪৪, ৪৮, ৬৫ নং ওয়ার্ডের কাউন্সিলররা নিজ এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন

ডিএসসিসির ৪৪, ৪৮, ৬৫ নং ওয়ার্ডের কাউন্সিলররা নিজ এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন

প্রায় ১ হাজার ৫০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৪৪, ৪৮, ৬৫ নং ওয়ার্ডের কাউন্সিলররা।

বুধবার রাজধানীর ডিএসসিসির ওয়ার্ড তিনটির কাউন্সিলররা নিজ এলাকায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে- ৩ থেকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, ১ কেজি ডাল, সাবান ও ১ কেজি চিনি।

এদিকে বিতরণের সময় ত্রাণ সংগ্রহকারীদের চেয়ে নেতাকর্মীর সংখ্যা বা ভিড় বেশি বলে জানান অনেকে। ত্রাণ সংগ্রহ করা মাজেদা বলেন, ‘আমরা পেটের দায়ে পথে বাইরোই। আমাগো কয় ঘরে থাহো। আর কয়ডা চাল দেয়ার জন্য প্যাকেটের চেয়ে নেতাই বেশি। হ্যারাওতো জড়ো ওইয়্যা খালি ফটো উডায়।’

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন- ৬৫ নং ওয়ার্ডের কাউন্সিলর শামসুদ্দিন আহমেদ সেন্টু ও স্থানীয় নেতাকর্মীরা। ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম অনু স্থানীয় ও মহানগর নেতাকর্মীরা। ৪৪ নং ওয়ার্ডে কাউন্সিলর মোহাম্মদ নিজামউদ্দিন নিজাম এবং সালেহি উজ্জামান সেলিম সহ-সভাপতি সুত্রপুর থানা আওয়ামী লীগ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি। আরো উপস্থিত ছিলেন- সূত্রাপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী আবু সাঈদসহ ওয়ার্ড, থানা ও মহানগর আওয়ামী লীগের নেতারা।

ডেইলি বাংলাদেশ/এস.আর/আরএইচ