১৩ টাকায় মিলবে প্রেমিকা, শর্ত একটাই

১৩ টাকায় মিলবে প্রেমিকা, শর্ত একটাই

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩৬ ১২ এপ্রিল ২০২০  

প্রেমিকা

প্রেমিকা

পৃথিবী বড়ই বৈচিত্র্যময়। এখানে নিত্যনতুন এমন সব ঘটনা ঘটে যা সবাইকে অবাক করে দেয়। আবার কিছু কিছু ঘটনা বিশ্বাস করাও কঠিন। তবে আশ্চর্যজনক এসব ঘটনাগুলো সত্যি ঘটে!

তেমনি আজকাল প্রেমিকাও পাওয়া যাচ্ছে মাত্র ১৩ টাকার বিনিময়ে। টাকা উপার্জন করা অবশ্যই জরুরি। তবে অন্য কারো প্রেমিকা হওয়ার চাকরি সত্যি অবাক করার মতো। আশ্চর্য্যজনক ব্যাপার হল যে, এখন লোকজন এমন শপিং মল খুলছেন যেখানে প্রেমিকা ভাড়া পাওয়া যায়। হাস্যকর মনে হলেও এটাই আসল সত্য যে, আমাদের প্রতিবেশী দেশ চীনে গার্লফ্রেন্ড ভাড়া দেয়ার ব্যবসা শুরু হয়েছে।

প্রায় প্রত্যেক পুরুষই চায় তার একটি সুন্দরী প্রেমিকা থাকুক। যার সঙ্গে সে শপিং করবে, সময় কাটাবে, হাসি-ঠাট্টার গল্প-গুজব করবে। তবে সবার তো আর প্রেমিকা থাকে না। তাদের কথা মনে করেই চীনে একটি শপিং সেন্টার খোলা হয়েছে যেখানে মনের দুঃখ কিছুটা হলেও ঘুঁচবে। চীনের Vitality City Shopping Complex-এ ১৫ জন মেয়ে রাখা হয়েছে প্রেমিকা হিসেবে ভাড়া দেয়ার জন্য। শপিং মলে ঢুকলে দেখতে পাওয়া যাবে এইসব সুন্দরী মেয়েদের। যারা গোটা মল জুড়ে এদিক ওদিক দাঁড়িয়ে থাকে। এদের আপনি চাইলে ডেট করতে পারেন, তবে কিছু শর্ত মেনে।

আপনি যদি তাদের সঙ্গে সময় কাটাতে চান তাহলে আপনাকে দিতে হবে ভাড়া। ভাড়ার পরিমাণ মাত্র ১৩ টাকা। এই টাকা দিয়ে আপনি আপনার পছন্দমতো প্রেমিকা বেছে নিতে পারবেন। তারপর আপনি তার সঙ্গে শপিং করতে পারেন, লাঞ্চ বা ডিনার করতে পারেন বা যেতে পারেন সিনেমা দেখতে। তবে সময় কিন্তু বাঁধা। ২০ মিনিটের বেশি সময় তাদের সঙ্গে থাকতে পারবেন না। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ শর্ত হল, আপনি মেয়েটির অনুমতি ছাড়া তাকে স্পর্শ করতে পারবেন না।

শুধু চীনে নয়, বিশ্বের আরো অন্যান্য দেশে প্রেমিক কিংবা প্রেমিকা ভাড়া পাওয়া যায়। অনেক ছেলে-মেয়েরাই এটাকে নিজেদের প্রফেশন বানিয়েছেন। কারণ এসব থেকে তাদের ভালো উপার্জন হয়।

মজার ব্যাপার হচ্ছে, যারা হাজারো চেষ্টা করে প্রেমিকা বানাতে পারেন না, তাদের জন্য কিছুটা হলেও দুঃখ দূর করবে এই ভাড়া করা প্রেমিকা।

ডেইলি বাংলাদেশ/এএ