১০০ কোটিরও বেশি বার দেখা মিউজিক ভিডিও

১০০ কোটিরও বেশি বার দেখা মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৪ ২১ ফেব্রুয়ারি ২০২০  

‘টেক অন মি’ মিউজিক ভিডিওর একটি দৃশ্য

‘টেক অন মি’ মিউজিক ভিডিওর একটি দৃশ্য

কোনো মিউজিক ভিডিও এক কোটি ছাড়িয়ে গেলেই শিল্পী ও কলাকুশলীদের উচ্ছ্বাসের সীমা থাকে না। এমনকি শিল্পীরা খবরের শিরোনামও হন। ভাবুন তো, কোনো মিউজিক ভিডিও একশ কোটিরও বেশি বার দেখা হয়েছে শুধু ইউটিউবে! এটা অবশ্যই একটা রেকর্ড। সম্প্রতি এক বিলিয়ন ভিউয়ার ছাড়িয়ে গেল নরওয়েজিয়ান মিউজিক ভিডিও ‘টেক অন মি’।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ভিডিওটি ১০০ কোটি ২২ লাখেরও বেশিবার দেখা হয়েছে। এর আগে ১৮ ফেব্রুয়ারি নরওয়েজিয়ান পপ ব্যান্ড ‘আ-হা’ টুইট করে জানান নিজেরে উচ্ছ্বাসের খবর। তারা লিখেছে- ‘‘টেক অন মি’ ইউটিউবে এক বিলিয়ন ভিউ হয়েছে! তবে আপনারা এবং আমাদের ভক্তরা পাশে না থাকলে এটি কখনোই করা সম্ভব হতো না। মাইলস্টোন মুহূর্তটাকে উপভোগ করতে আমরা বিশেষ কিছু করেছি।’

‘টেক অন মি’ শিরোনামের গানটি ১৯৮৫ সালে গানটি প্রকাশ করেছিল আ-হা

‘টেক অন মি’ শিরোনামের গানটি ১৯৮৫ সালে গানটি প্রকাশ করেছিল আ-হা। ১৯৮৬ সালে ষষ্ঠ এমটিভি মিউজিক অ্যাওয়ার্ড পায় এটি। ইউটিউবে গানটি ছাড়া হয় ২০১০ সালের জানুয়ারিতে। আইকনিক এ ভিডিওটি দিনে গড়ে প্রায় পাঁচ লাখবার (৪ লাখ ৮০ হাজার) দেখা হচ্ছে। টেক অন মি ’৮০-র দশকের দ্বিতীয় কোনো মিউজিক ভিডিও যা বিলিয়ন ভিউ ছাড়িয়ে গেল। প্রথম হচ্ছে রক ব্যান্ড ‘গানস এন’ রোজেস-এর ‘সুইট চাইল্ড ও মাইন্ড’ গানটি।

গানটি দেখতে পারেন আপনিও-

ডেইলি বাংলাদেশ/এনকে