দূরবীনপ্রথম প্রহর

হাসপাতাল ছেড়েছেন কাজী হায়াৎ, দেশে ফিরবেন সোমবার!

বিনোদন প্রতিবেদকডেইলি-বাংলাদেশ ডটকম
কাজী হায়াৎ। ফাইল ছবি

ঢালিউডের গুণী নির্মাতা কাজী হায়াৎ হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। আগামী রোববার তিনি দেশে ফিরবেন তিনি।

গত ২৩ ডিসেম্বর চিকিৎসার জন্য আমেরিকার যান কাজী হায়াৎ। নিউইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা নিয়েছেন তিনি। এই গুণী চলচ্চিত্র নির্মাতার হৃদরোগ ও ডায়াবেটিসের সমস্যা রয়েছে। সেই কারণে তার ঘাড়ের রক্তনালিতে ব্লক ধরা পড়ে।

কাজী হায়াতের বর্তমান শারীরিক অবস্থা ও দেশে ফেরার বিষয়ে চলচ্চিত্র প্রযোজক মো. ইকবাল হোসেন শুক্রবার সন্ধায় ডেইলি বাংলাদেশকে বলেন, ‘হায়াৎ ভাই ভালো আছেন, সুস্থ আছেন। আমি গতকাল (বৃহস্পতিবার) তার সঙ্গে কথা বলেছি। তিনি হাসপাতাল ছেড়ে বাসায় গেছেন।’ তার অপারেশন করা লাগেনি বলেও জানান তিনি।

তিনি জানান, হায়াৎ ভাইয়ের শরীরে ঘাড়ের যে রগগুলোতে রক্ত চলাচল বন্ধ ছিল, চিকিৎসা নেয়ার পর আবার সচল হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী সোম বা মঙ্গলবার দেশে ফিরবেন তিনি। ফিরে কয়েকদিন বিশ্রাম নিয়ে ‘বীর’ চলচ্চিত্রের শুটিং শুরু করবেন।

গত বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যকে কাজী হায়াৎকে নিয়ে ‘মৃত্যু গুজব’ ছড়িয়ে পড়ে। পরে তার ছেলে অভিনেতা কাজী মারুফের ফেসবুকে পোস্ট দেয়া এক ভিডিও বার্তায় কাজী হায়াৎ বলেন, আমি হাসপাতালে আছি। অসুস্থ, তবে বেঁচে আছি। যারা মিথ্যা কথাটা ছড়িয়েছে তাদের আমি নিন্দা করি। কেনো এই মিথ্যা কথা? আমি খুব কষ্ট পেলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেনো সুস্থ হয়ে বাংলাদেশে ফিরে যেতে পারি।

ডেইলি বাংলাদেশ/এমএস/জেডআর

daily-bd-hrch_cat_news-13-10