Alexa হালকা বৃষ্টিতে দুর্ভোগ চরমে  

হালকা বৃষ্টিতে দুর্ভোগ চরমে  

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:৫৯ ১৫ মে ২০১৯   আপডেট: ০১:০১ ১৫ মে ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডিএনডি এলাকায় হালকা বৃষ্টিতেই জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। বিশেষ করে আদমজী মধ্য কদমতলী এলাকার চিত্র ভয়াবহ।

হালকা বৃষ্টি হলেই  ডিএনডির বাঁধের অর্ন্তভুক্ত এলাকাগুলোর রাস্তাঘাট ডুবে যায়। প্রতিবছরের মত এ বছরও চরম দুর্ভোগের আশঙ্কা করছে ডিএনডি এলাকাবাসী।
 
বৃষ্টিপাত ছাড়াই গত কয়েকদিন ধরে রহস্যজনকভাবে ওই এলাকায় পানি বাড়ছিলো। কিন্তু সোমবার রাতের পর থেকে বৃষ্টির কারণে তা এখন মরার উপর ঘাঁ হয়ে উঠেছে। এতে করে পবিত্র রমজানের মধ্যে চরম ভোগান্তিতে পড়েছেন ওইসব এলাকার মানুষ।
 
এমন পরিস্থিতিতে উদ্বেগ প্রকাশ করে মধ্যকদমতলী এলাকার বাসিন্দা শফিউল আলম জানান, দ্রুত পানি নিষ্কাশন না হলে এ পানি বাড়িতে বাড়িতে উঠে আসবে। 

এদিকে জলাবদ্ধতা নিরসনে সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক কলামিষ্ট এম এম মাসুদ বাদল  বলেন, যদি শিমরাইল পাম্প হাউজ চালু থাকতো। তাহলে আমাদের এরকম অবস্থার শিকার হতে হতো না। ভোগান্তিতে পড়তো না মানুষ।

তাই আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আহ্বান জানাচ্ছি বিকল্প পন্থায় দ্রুত পানি নিষ্কাশন করে আমাদের জলাবদ্ধতা থেকে মুক্তি দেয়া হোক।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩