হারিস রউফের অন্যরকম ‘হ্যাটট্রিক’

হারিস রউফের অন্যরকম ‘হ্যাটট্রিক’

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৮ ৪ জুলাই ২০২০  

হারিস রউফ

হারিস রউফ

ইংল্যান্ড সফরের জন্য ঘোষিত ২৯ সদস্যের দলে ছিলেন ডানহাতি পেসার হারিস রউফ। করোনা পরবর্তী সময়ে নিজেদের প্রথম সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বেশ জোরেশোরেই। তবে সবকিছুর সামনে বাঁধা হয়ে এসেছে করোনা ভাইরাস। পরপর তিনবার করোনা পজিটিভ হয়ে অন্যরকম এক হ্যাটট্রিক করেছেন তিনি।

ইংল্যান্ড সফরের আগে প্রথম দফায় দশজন ক্রিকেটারের করোনা পজিটিভ আসে। এরপর দ্বিতীয় দফায় অভিন্ন ফলাফল আসে চারজনের। তাদের মাঝে তৃতীয় দফার পরীক্ষায় এবারও হারিস রউফের কোভিড-১৯ টেস্ট পজিটিভ এসেছে।

চারজনের মাঝে হায়দার আলী ও ইমরান খানের করোনা নেগেটিভ এসেছে। এছাড়া বাঁহাতি স্পিনার কাশিফ ভাট্টির ফলাফল এখনও আসেনি বলে জানানো হয়েছে।
 
এমতাবস্থায় হারিসকে কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। অন্যদিকে হায়দার ও ইমরানের সঙ্গে কাশিফকে পরবর্তী টেস্টের অনুশীলনের জন্য লাহোরে ডাকা হয়েছে।

এই তিনজনকে চতুর্থ দফায় করোনা পরীক্ষা করানো হবে। সেখানে নেগেটিভ সনাক্ত হলে তখন তাদের ইংল্যান্ড পাঠানোর ব্যবস্থা করবে পিসিবি।

এরইমধ্যে তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলতে প্রথম দফায় ইংল্যান্ডের মাটিতে পৌঁছেছেন ২০ জন পাক ক্রিকেটার। দ্বিতীয় দফায় আরো ছয়জনকে পাঠিয়েছে পিসিবি। 

ডেইলি বাংলাদেশ/এএল