Alexa হানিমুনে সুইজারল্যান্ড যাচ্ছেন সৃজিত-মিথিলা!

হানিমুনে সুইজারল্যান্ড যাচ্ছেন সৃজিত-মিথিলা!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২৪ ৬ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১৫:২৮ ৬ ডিসেম্বর ২০১৯

রাফিয়াথ রশিদ মিথিলা ও সৃজিত মুখার্জি

রাফিয়াথ রশিদ মিথিলা ও সৃজিত মুখার্জি

অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি সন্ধ্যায় বিয়ে করছেন। এর আগে তারা ২৬৪ দিন প্রেম করেছেন। এই সময়ে একে অপরকে জেনেছেন, বুঝেছেন; অবশেষ পদ্মা পাড়ের মিথিলা আর গঙ্গা পাড়ের সৃজিতে চার হাত দুই হচ্ছে। তবে অনুষ্ঠানিকভাবে নয় সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে রেজিস্ট্রি করে তাদের বিয়ে সম্পন্ন হবে। আর শনিবার সকালেই হানিমনে যাচ্ছেন তারা।

মিথিলা জানান, বিয়ের পর বাইরে একটি হোটেলে সবাই মিলে রাতের খাবার খাবেন। শনিবার সকালেই তারা সুইজারল্যান্ডের জেনেভায় যাবেন। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি রেজিস্ট্রেশন করবেন মিথিলা। এরপর সেখানে তারা এক সপ্তাহ থাকবেন। 

জানা গেছে, বিয়ের আগে মঙ্গলবার পরিবারের সদস্যদের নিয়ে কলকাতায় গেছেন মিথিলা। তার একমাত্র মেয়ে আইরাও সঙ্গে রয়েছেন। এরপর থেকেই সৃজিতের বাসাতেই আছেন তারা। 

মিথিলা জানিয়েছে, বিয়েতে নিজেই সাজবেন আর গায়ে জড়াবেন ঢাকার আড়ং থেকে কেনা লাল জামদানী। আর সৃজিত পরবেন পাজামা, পাঞ্জাবি আর জহরকোট। এগুলো কলকাতা থেকে কেনা হয়েছে।

প্রসঙ্গত, চলতি বছরে মিথিলা-সৃজিতের পরিচয় হয় জনপ্রিয় কণ্ঠশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেটি নির্মাণ করেন সৃজিত আর মডেল হয়েছিল মিথিলা। সেখানে থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। অবশেষে প্রেম রূপ নিচ্ছে পরিনয়ে।

ডেইলি বাংলাদেশ/এনএ