Alexa হবিগঞ্জে কলেজছাত্রীকে গণধর্ষণ, আসামি গ্রেফতার

হবিগঞ্জে কলেজছাত্রীকে গণধর্ষণ, আসামি গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৬:৪৫ ২০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৭:১৯ ২০ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

হবিগঞ্জের চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যানে কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনায় আসামি ফজলুর রহমানকে গ্রেফতার করেছে  র‌্যাব। 

সিলেট ক্যাম্পের মেজর শওকাতুল মোনায়েমেরু নেতৃত্বে রোববার দুপুরে সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। ফজলুর রহমান জেলার বানিয়াচং উপজেলার মথুরাপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে। 

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো. সামিউল আলম জানান, দক্ষিণ সুরমা থানাধীন চন্ডিপুর এলাকা থেকে হবিগঞ্জের সাতছড়ি উদ্যানে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি ফজলুর রহমানকে গ্রেফতার করা হয়। পরে তাকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে। 

চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক জানান, র‌্যাব সন্ধ্যায় ফজলুর রহমানকে থানায় হস্তান্তর করেছে। সোমবার তাকে আদালতে প্রেরণ করা হবে। 

হবিগঞ্জ সদর উপজেলার বাতাসর গ্রামের শামীম আহম্মেদ মামুনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের ওই ছাত্রীর। ৭ জানুয়ারি দুপুরে সাতছড়ি জাতীয় উদ্যানে ডেকে নিয়ে প্রথমে তাকে ধর্ষণ করে মামুন। পরে পালাক্রমে গণধর্ষণ করে ফজলুর রহমান, আলী হোসেন, জুনেদ ও লতিফসহ ৫ জন। এক পর্যায়ে জঙ্গল থেকে বেরিয়ে সে চিৎকার করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে এবং পুলিশকে খবর দেয়। 

পরে ৮ জানুয়ারি বুধবার বিকেলে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন নির্যাতনের শিকার ওই কলেজ ছাত্রী। মামলার প্রেক্ষিতে ওই দিনই মামুনকে গ্রেফতার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান শেষে কারাগারে প্রেরণ করা হয়। 

ডেইলি বাংলাদেশ/এমকে