Alexa হঠাৎ অসুস্থ দীপিকা

হঠাৎ অসুস্থ দীপিকা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৫৭ ১১ নভেম্বর ২০১৯  

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি বেঙ্গালুরে প্রিয় বন্ধু ঊর্বশী কেসওয়ানির মেহন্দির অনুষ্ঠানে হাজির হন দীপিকা। সেখান থেকে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন এই গ্ল্যামার গার্ল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন দীপিকা। যেখানে তিনি জানান, প্রিয় বন্ধুর বিয়ের অনুষ্ঠানে অতিরিক্ত হুড়োহুড়ি করার ফল এটি। যদিও কী হয়েছে দীপিকার, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি বলিউডের এই নায়িকা।

বেশ কয়েকদিন ধরে প্রিয় বন্ধুর বিয়ে উপলক্ষে বেঙ্গালুরুতে ছিলেন দীপিকা পাড়ুকোন। বন্ধুর বিয়েতে কখনো কালো এবং সোনালি রঙের লেহেঙ্গায় দেখা যায় দীপিকাকে। আবার কখনো সোনালী রঙের শাড়িতে হাজির হন অভিনেত্রী। প্রিয় বন্ধুর বিয়েতে দীপিকার সঙ্গে হাজির হন তার বোন অনিশা পাড়ুকোনও।
 
আগামী ১৪ নভেম্বর দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের প্রথম বিবাহবার্ষিকী। তার আগে আচমকা যেভাবে অসুস্থ হয়ে পড়লেন দীপিকা, তাতে তার ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে।

এদিকে বর্তমানে ৮৩-র শুটিং নিয়ে ব্যস্ত রণবীর সিং। কপিলদেবের বায়োপিক দেখানো হবে এই সিনেমায়। যেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন রণবীর। পাশপাশি পর্দায় কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে। 

ডেইলি বাংলাদেশ/এনএ