Alexa সৎ মেয়েকে প্রায় ২০০০ বার ধর্ষণ!

সৎ মেয়েকে প্রায় ২০০০ বার ধর্ষণ!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৩ ১৩ মে ২০১৯   আপডেট: ২০:১০ ১৩ মে ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

নৃশংস, ন্যাক্কারজনক ও পৈশাচিক; কোনো বিশেষণ দিয়েই বোধ হয় ঘটনাটির তীব্রতা বুঝানো যাবে না। অস্ট্রেলিয়ার ব্রিসবেনের কিঙ্গারয় শহরে এক ব্যক্তি তার সৎ মেয়েকে গেল দশ বছর ধরে ১ হাজার ৮০০ বারের বেশি ধর্ষণ করেছেন। এমনই নিন্দনীয় এক ঘটনা সেখানে ঘটেছে। 

বিষয়টি আড়ালেই ছিল এতদিন। তবে কিশোরী গর্ভবতী হয়ে পড়লে ঘটনাটি প্রকাশ্যে আসে। তবে ১৯ বছর বয়সী এই কিশোরী এবারের গর্ভবতী হওয়ার আগেও আরেকবার গর্ভবতী হয়েছিলেন। তার বয়স যখন ১৫, তখন প্রথমবার গর্ভবতী হয়েছিলেন।

সে সময় ওই কিশোরী তার সৎ বাবার এক সন্তানের জন্ম দিয়েছিলেন। কিন্তু প্রশ্ন উঠছে, এত বছর ধরে ওই কিশোরী ধর্ষণের শিকার হওয়ার পরও কেন চুপ ছিলেন? কিংবা তার মাকে কেন জানাননি?

বিষয়টি প্রসঙ্গে ব্রিসবেন পুলিশ জানিয়েছে, তার মা চাকরির সুবাদে আলাদা জায়গায় থাকতেন। আর সেই সুযোগে ৪১ বছর বয়সী ওই ব্যক্তি তার সৎ মেয়েকে নিয়মিত ধর্ষণ করতেন।

কিন্তু ওই কিশোরী কখনো খুন হয়ে যাওয়ার ভয়ে মুখ খুলেনি। এমনকি পাষণ্ড ওই সৎ বাবা প্রতিবার ধর্ষণ করার পর তার পেটে সজোরে লাথি মারতেন। তাকে আরো নানাভাবে নিপীড়ন করা হতো।

এক সময় মানসিকভাবে বিপর্যস্ত ওই কিশোরী তার মায়ের কাছে পুরো ঘটনা খুলে বলেন। পরে তার মা পুলিশের কাছে অভিযোগ করেন।

এরই মধ্যে ব্রিসবেনের আদালতের বিচারক নৃশংসভাবে মেয়েকে নিপীড়ন ও ধর্ষণের দায়ে পাষণ্ড ওই বাবাকে ১৫ বছরের কারাদণ্ড দিয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমবি/জেডআর