Alexa স্বামীর সঙ্গে ঝগড়া, ভয়ংকর কাণ্ড ঘটালেন স্ত্রী

স্বামীর সঙ্গে ঝগড়া, ভয়ংকর কাণ্ড ঘটালেন স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪০ ১৬ জানুয়ারি ২০২০   আপডেট: ১৯:৪১ ১৬ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্বামীর সঙ্গে ঝগড়া করে মানসিক নিয়ন্ত্রণ হারান এক স্ত্রী। আর সেই নিয়ন্ত্রণহীনতায় ঘটালেন এক ভয়ংকর কাণ্ড। ওই স্ত্রী নিজের তিন বছরের শিশুকে ‘প্যারাকাট’ নামক বিষপান করিয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। তবে ভাগ্যে গুণে বেঁচে গেছেন তারা। চীনের সিচুয়ানে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে।-খবর চায়না প্রেসের।

সংবাদমাধ্যমটি জানায়, ১৯ জানুয়ারি গুরুতর লঞ্চিতের স্বামী লিউয়ের কাছে হাসপাতাল থেকে একটি কল আসে। তার স্ত্রী ও সন্তান বিষাক্ত প্যারাক্যাট বিষপান করে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানানো হয়।

চিকিৎসকরা জানান, বিষপানের গুরুতর দুইজনকে সিচুয়ানের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। তবে সেখানে পর্যাপ্ত চিকিৎসা সরঞ্জাম না থাকায় তাড়াতাড়ি চেঞ্জদুতের একটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে ছেলেকে আইসিইউতে রাখা হয়।

লিউ জানান, চার বছর আগে লঞ্চিতের সঙ্গে তার বিয়ে হয়। এরপর থেকে স্ত্রীর সঙ্গে বারবার ঝগড়া হতে থাকে। ফলে দম্পতি দুই বার আলাদা হন। গত বছর আবারো তারা একত্রিত হন। তবে আর্থিক সমস্যার কারণে উভয়ের মধ্যে সম্পর্কের দূরত্ব তৈরি হয়।

তিনি আরো জানান, তিন বছরের শিশুর আর্থিক নিরাপত্তা চেয়ে বিবাহ বিচ্ছেদ করতে চেয়েছে স্ত্রী। এসব নিয়ে ৮ জানুয়ারি তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

লিউ জানান, স্ত্রীর অবস্থার উন্নতীর পর ছেলের সঙ্গে দেখা করেছেন তিনি। মাই ছেলেকে বিষপান করাতে বাধ্য করেছে বলে জানিয়েছে অসুস্থ ছেলে। এছাড়া ছেলের সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার ঘাড়ে পেরেকের চিহ্ন দেখা গেছে। ছেলেকে নির্যাতনের প্রমাণ পাওয়া গেছে। সব বাবা-মার উচিত, তাদের বাচ্চাদের নিয়ে বিতর্ক না করা।

এদিকে লঞ্চিতের বোন জানান, প্রিয় ছেলেকে কখনোই বিষপান করাবে না বোন। কারণ ভাগনে জন্ম নেয়ার সময় তাদের সঙ্গে তিনি ছিলেন। ছেলের প্রতি বোনের গভীর ভালোবাসা ও স্নেহ তিনি দেখেছেন।

বোন জামাই তার বোন ও ছেলেকে বিষপানে বাধ্য করেছেন বলে দাবি করেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এমকেএ