Alexa স্বামীর পরকীয়া ধরিয়ে দিল টিকটক!

স্বামীর পরকীয়া ধরিয়ে দিল টিকটক!

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:১৬ ৪ জুলাই ২০১৯   আপডেট: ১১:৫৫ ৪ জুলাই ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

টিকটক ভিডিও অ্যাপটি বেশ জনপ্রিয়। বিভিন্ন কারণে সামলোচিতও হয়েছে অ্যাপটি। তবে ভারতের তামিলনাড়ুর এক নারীর জন্য অ্যাপটি আশীর্বাদ হয়ে উঠেছে। তিনি তার হারানো স্বামীকে খুজে পেয়েছেন টিকটকের ভিডিও দেখে। শুধু তাই নয়, ভিডিওর মাধ্যমে জানা যায় অন্য কারো সঙ্গে সম্পর্ক আছে তার! খবর ইন্ডিায়ন টাইমস।

সংবাদ মাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, ওই নারীর স্বামী প্রায় ৩ বছর আগে পারিবারিক ঝামেলার কারণে স্ত্রী ও দুই সন্তান রেখে উধাও হয়ে যান। তারপর স্বামীকে খুঁজে না পাওয়ায় স্থানীয় থানায় এফআইআরও করেন তিনি। তাতেও কোনো লাভ হয়নি। সম্প্রতি তাদের এক আত্মীয় একটি টিকটক ভিডিওতে ওই ব্যক্তিকে দেখে তার স্ত্রীকে জানান। পরে পুলিশ গিয়ে হসুর নামক এলাকা থেকে সুরেশকে আটক করেছে। 

তামিলনাড়ুর কৃষ্ণগিরি অঞ্চলের বাসিন্দা সুরেশ। জানা যায়, বউয়ের সঙ্গে ঝগড়ার কারণে বাড়ি ছাড়েন তিনি। বাড়ি থেকে পালিয়ে সেখানে মেকানিকের কাজ করত সুরেশ। সেখানে একজনের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। তারা দুজন শখের বসে টিকটক করতো। আস্তে আস্তে জনপ্রিয়ও হয়ে ওঠে তাদের ভিডিও। ওই ভিডিওগুলোর সূত্র ধরেই সুরেশকে পাওয়া যায়।

চীনে তৈরি সামাজিক মাধ্যমের এই অ্যাপটি দিয়ে অল্পবয়সী লাখ লাখ ছেলে-মেয়ে পরিচিত সিনেমার ডায়তবে ১৫ সেকেন্ডের থেকে বয় ভিডিও বানানো যায় না এই অ্যাপে। আর নিজের স্বর ব্যবহার করতে পারবেন না। যাকে বলা হয় ‘লিপ সিঙ্ক’, অর্থাত্ ফোট মেলানো।

ডেইলি বাংলাদেশ/এনকে