Alexa স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে আজীবন সংগ্রাম করে যাবো

জামালপুরে তথ্য প্রতিমন্ত্রী

স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে আজীবন সংগ্রাম করে যাবো

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:৪৬ ১৭ জানুয়ারি ২০২০   আপডেট: ০৭:৪১ ১৮ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথ অনুসরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের স্বপ্নপূরণে কাজ করে যাচ্ছেন। 

তিনি বলেন, আমি মুক্তিযোদ্ধার সন্তান, আওয়ামী পরিবারের সন্তান, আমার রক্ত কখনো বেইমানি করবে না। স্বাধীনতা বিরোধী, যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে আজীবন সংগ্রাম করে যাবো। 

শুক্রবার সন্ধ্যায় জামালপুরের সরিষাবাড়ীর পোগলদিঘা ইউপির বয়ড়া ইসরাইল আহমেদ উচ্চ বিদ্যালয় মাঠে শীত বস্ত্র বিতরণে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মোর্শেদা ফাউন্ডেশনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী স্বরণে শীতার্ত মানুষের মাঝে এ শীত বস্ত্র বিতরণ করা হয়।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে তথ্য প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশের প্রতিটি গ্রামের মানুষের কাছে পৌঁছে দেয়া হচ্ছে তথ্য-প্রযুক্তির সেবা। যার ফলে মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন হচ্ছে। 

আলোচনা সভায় উপস্থিত ছিলেন মোর্শেদা ফাউন্ডেশনের সদস্য সচিব ও কেন্দ্রীয় স্বাধীনতা ডিপ্লোমা চিকিৎসক পরিষদের সহ সভাপতি ডা. আ. ফ. ম শাহানশাহ মোল্লা, জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক জহুরুল ইসলাম মানিক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহবায়ক মোর্শেদা জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, বয়ড়া ইসরাইল আহমেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. ওয়াহাব প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/এমকে