স্বরূপে ফিরেছেন মিলা

বিনোদন প্রতিবেদকডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৫০ ১৫ মার্চ ২০১৯  

মিলা     ছবি: সংগৃহীত

মিলা ছবি: সংগৃহীত

অনেকদিন ধরেই মিডিয়া থেকে নিজেকে আড়ালে রেখেছেন দেশের অন্যতম জনপ্রিয় পপ গায়িকা মিলা। আড়াল থেকে বের হয়ে সরাসরি গানে ফিরেছেন তিনি। গত ৪ মার্চ গাজীপুর জেলা স্টেডিয়াম মঞ্চ মাতিয়েছেন তিনি। এরপর গান নিয়ে এখন ঘুরছেন দেশের বিভিন্ন জেলায়!

৪ মার্চ গাজীপুর জেলা স্টেডিয়াম মঞ্চ থেকে শুরুর পর ১১ মার্চ বরিশালের বেলস পার্কে এক কনসার্টে তিনি গানের পাশাপাশি চমকে দেন ড্রামস বাজিয়ে!

 

মাঝের প্রায় দুই বছর নিজের বিয়ে, বিচ্ছেদসহ ব্যক্তিগত জীবনের কিছু অনাকাঙ্খিত ঘটনা তাকে গান ও মিডিয়া থেকে দুরে নিয়ে যায়। এসময় মিলা স্টেজ শো, অডিও কিংবা সিনেমার গানেও কণ্ঠ দেননি। দেখা মেলেনি কোনও টিভি শো কিংবা মিডিয়ার অনুষ্ঠানে।

তবে ব্যক্তিজীবনের এসব ঝামেলা কাটিয়ে আবারও গানের জন্য নিজেকে প্রস্তুত করে মিলা। ৪ মার্চ গাজীপুর জেলা স্টেডিয়াম মাঠে ‘হিরো স্বাধীন বাংলা’ কনসার্টে তারই সূত্রপাত হয়। এরপর ৮ মার্চ খুলনা, ১১ মার্চ বরিশালে শো করেন।

মিলা জানান, মার্চ ও এপ্রিলর প্রায় পুরোটা জুড়েই তার শো চূড়ান্ত। এরমধ্যে শুক্রবার (আজ) অংশ নেবেন চট্টগ্রাম আউটার স্টেডিয়ামে, ১৯ মার্চ কুমিল্লা টাউন হল মাঠে, ২৩ মার্চ ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কে, ২৯ মার্চ রাজশাহী জেলা স্টেডিয়াম মাঠে, ২ এপ্রিল রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় মাঠে।
 
এই ফিরে আসা প্রসঙ্গে মিলা বলেন, ‘আলহামদুলিল্লাহ, খুব ভালো আছি। গানে ফিরে মনে হচ্ছে প্রাণটা ফিরে পেয়েছি। যদিও অভিমান করেই এতদিন সব অফার ফিরিয়েছি। তবে পরে বুঝেছি, ভালোবাসার গানের সঙ্গে অভিমান করার মানে হয় না। গানকে অবহেলা করা মানে নিজেকে অস্বীকার করা।

 

সেই ভাবনা থেকে গেল ছয় মাস নিজেকে আবার গড়েছি গানের জন্য। অবশেষে টানা শো করছি। খুব এনজয় করছি। সবচেয়ে ভালো লাগছে,  শ্রোতারা আমাকে দারুণভাবে গ্রহণ করেছেন। আমি এখন থেকে সব ভুলে নিয়মিত গাইতে চাই। সবার ভালোবাসা চাই। পেছনের অন্ধকারে আমি আর নিজেকে লুকাতে চাই না।’

২০১৭ সালের ১২ মে হঠাৎ করেই পারিবারিকভাবে বিয়েবন্ধনে আবদ্ধ হন মিলা ইসলাম ও বৈমানিক পারভেজ সানজারি। বিয়ের প্রায় ১০ বছর আগে থেকেই তাদের পরিচয় ও প্রেম ছিল। বিয়ের পাঁচ মাসের মাথায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা মামলা করেন স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে।

ডেইলি বাংলাদেশ/এমএস