স্পন্সরের খোঁজে বিসিবি

স্পন্সরের খোঁজে বিসিবি

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৮ ৬ এপ্রিল ২০২০  

বিসিবির অর্থ বিভাগের প্রধান ইসমাইল হায়দার মল্লিক

বিসিবির অর্থ বিভাগের প্রধান ইসমাইল হায়দার মল্লিক

করোনাভাইরাস আতংকে সারাবিশ্ব। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। অনির্দিষ্টকালের জন্য বন্ধ দেশের সকল খেলা। খেলোয়াড়-কর্মকর্তা সকলেই নিজ ঘরে সময় পার করছেন। এমন সময় নতুন দীর্ঘমেয়াদী স্পন্সরের খোঁজে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 জানুয়ারীতে ইউনিলিভারের সঙ্গে বিসিবির স্পন্সরশিপ চুক্তি শেষ হয়েছে।  চুক্তি বাড়াতেও ইচ্ছুক নয় ইউনিলিভার।  

চুক্তি শেষ হবার পরপরই দুই বছরের জন্য ৫০ কোটি টাকা মূল্যের টিম স্পন্সরশিপ আহ্বান করে বিসিবি। কিন্তু কোনো স্পন্সরের দৃষ্টি আকর্ষণ করতে পারেনি তারা ।

টি-টোয়েন্টি নারী বিশ্বকাপ ক্রিকেট দলকে স্পন্সরের জন্য বেক্সিমকোর মালিকানাধীন ডিটিএইচ আকাশের স্মরণাপন্ন হয় বোর্ড।  জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে বাংলাদেশ ক্রিকেট দলের অন্তর্বর্তীকালীন স্পন্সর ছিল আকাশ ডিটিএইচ।

কিন্তু বিসিবি চাইছে দীর্ঘমেয়াদী স্পন্সর। তাই মরিয়া হয়ে একটি নতুন জাতীয় দলের স্পন্সর খোজার পাশাপাশি নতুন ব্রডকাস্টার নিয়োগের জন্য সন্ধান করছে বোর্ড। কেননা চলতি এপ্রিলে গাজী টিভির সাথে চুক্তি শেষ হতে যাচ্ছে।

এই প্রসঙ্গে বিসিবির অর্থ বিভাগের প্রধান ইসমাইল হায়দার মল্লিক বলেন, আমরা জানি যে এই মুহুর্তে স্পনসর এবং ব্রডকাস্টার পাওয়া খুব কঠিন। তবে এটি মূলত চলমান করোনাভাইরাস মহামারীর কারণেই অন্য যে কোনও কিছুর চেয়ে বেশি নয়। আমরা সবকিছু স্বাভাবিক অবস্থায় ফিরে আসার পরপরই স্পনসর পেতে আশাবাদী।

ডেইলি বাংলাদেশ/আরএস