Alexa স্ত্রীর ওপর বর্বর নির্যাতন!

স্ত্রীর ওপর বর্বর নির্যাতন!

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:২১ ২৯ জুলাই ২০১৯   আপডেট: ২২:৩৩ ২৯ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্বামীর বিরুদ্ধে খুকি বেগম নামে এক গৃহবধূর ওপর বর্বর নির্যাতনের অভিযোগ উঠেছে। স্ত্রীর জরায়ু আঙ্গুল দিয়ে টেনে ছিঁড়ে ক্ষতবিক্ষত করেছে তার স্বামী আবদুর রশিদ। মুমূর্ষু অবস্থায় ওই গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

খবর পেয়ে গৃহবধূর বাবা গোলাপ মিয়া ও ভাই আলমগীর হোসেন তাকে দেখতে হাসপাতালে প্রতিবাদ করায় তাদের পিটিয়েছে অভিযুক্ত রশিদ। পরে থানার এসআই মো. বিলাল ও জাহিদ হাসান রশিদকে আটক করেন।

সোমবার দুপুরে নরসিংদীর বেলাব উপজেলার বিন্নাবাইদ গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতিত গৃহবধূ ও তার মা রাবিয়া বেগম বলেন, প্রায় আড়াই বছর আগে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার দশপাখি গ্রামের খুকি বেগমকে বিয়ে করে বেলাব উপজেলার বিন্নাবাইদ গ্রামের ফজলুল হকের ছেলে রশিদ। বিয়ে করার ১০-১৫ দিন পরেই রশিদ মালয়েশিয়া চলে যায়। এরপর খুকি বেগমের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। 

অন্যদিকে স্বামীর বাড়ির লোকজন খুকি বেগমকে বাবার বাড়ি থেকে যৌতুক এনে দেয়ার জন্য শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে। ফলে বাধ্য হয়েই খুকি বেগম তার বাবার বাড়ি চলে যান। কিছুদিন আগে রশিদ দেশে এসে এলাকার কিছু লোককে নিয়ে খুকি বেগমকে বাবার বাড়ি থেকে নিয়ে আসে।

এরপরই শুরু হয় শ্বশুরবাড়ির লোকজন ও স্বামীর শারীরিক ও মানসিক নির্যাতন। এক পর্যায়ে খুকি বেগমের জরায়ু আঙুল দিয়ে টেনে ক্ষতবিক্ষত করে রশিদ।

বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেপের চিকিৎসক পান্না বলেন, মেয়েটির জরায়ু মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। আঙুল ঢুকিয়ে স্পর্শকাতর স্থানটি এবড়োখেবড়ো করে দেয়া হয়েছে। একাধিক সেলাই লেগেছে। তার সুস্থ হতে অনেকদিন লাগবে।

বেলাব থানার এসআই বিল্লাল হোসেন বলেন, হাসপাতাল থেকে ফোন পেয়ে রশিদকে আটক করি। গৃহবধূর স্বজনকে ফোন করে থানায় আসতে বলা হয়েছে। তারা এলেই অভিযোগ নেয়া হবে।

বেলাব থানার ওসি ফকরুদ্দীন ভূঁইয়া বলেন, ঘটনাটি শুনেছি। ভিকটিমের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেব।

ডেইলি বাংলাদেশ/এমকে

Best Electronics
Best Electronics