Alexa স্ত্রীকে হত্যার পর প্রাণ দিলেন স্বামী

স্ত্রীকে হত্যার পর প্রাণ দিলেন স্বামী

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৩৩ ১১ নভেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

স্বামী হিসেবে অস্বীকার করায় স্ত্রীকে কুপিয়ে হত্যা করে ফাঁসি দিলেন স্বামী। সোমবার রংপুরের পীরগাছার চৌধুরনীতে এ ঘটনাটি ঘটে। 

নিহত তাসলিমা আক্তার পীরগাছার কৈকুড়ি ইউপির সুবিদ গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে ও ব্র্যাকের চৌধুরনী শাখার হিসাবরক্ষক ছিলেন। তার স্বামী আব্দুল্লা-আল-মাসুদ স্বপন গাইবান্ধা সদর উপজেলার বল্লম ঝাড় ইউনিয়নের রগুনাথ গ্রামের সামছুল আলমের ছেলে ছিলেন।

পীরগাছা থানার ওসি রেজাউল করীম জানান, তাসলিমা ও স্বপন দুই বছর আগে গোপনে বিয়ে করেন। এটি তাদের দুইজনেরই দ্বিতীয় বিয়ে। বিয়ের পর স্বপন দেশের বাইরে চলে যান। সেখান থেকে সে স্ত্রী তাসলিমার নামে টাকা পাঠাতো।

চারমাস আগে স্বপন দেশে এসে তাসলিমাকে বাড়ি নিতে চাইলে সে স্বপনকে স্বামী হিসেবে অস্বীকার করে। এই নিয়ে তাদের মধ্যে বিরোধ বাধলে সোমবার সকালে স্বপন গাইবান্ধা থেকে পীরগাছার চৌধুরনীর ব্র্যাক অফিসে আসে। অফিসে তাসলিমা ছাড়া আর অন্য কোন স্টাফ না থাকায় স্বপন তার সঙ্গে আনা চাইনিজ কুড়াল দিয়ে তাসলিমাকে কুপিয়ে গুরুতর আহত করে নিজে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পরে এক গ্রাহক অফিসে ঢুকে চিৎকার দিলে আশপাশের মানুষ তাসলিমাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, বিদেশ থেকে পাঠানো টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। তদন্ত করে বিস্তারিত জানা যাবে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস