Alexa স্ত্রীকে সঙ্গে নিয়ে মরতে এ কি কাণ্ড করলেন স্বামী!

স্ত্রীকে সঙ্গে নিয়ে মরতে এ কি কাণ্ড করলেন স্বামী!

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৩১ ২০ জুলাই ২০১৯   আপডেট: ১৫:৩৫ ২০ জুলাই ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

ভালোবাসা এমন এক শক্তি যা নির্ভয়ে মরার সাহস পর্যন্ত এনে দেয়। একসঙ্গে বাঁচা মরার প্রতিজ্ঞাও করেন এই ভালোবাসার জন্য। এমনই এক ঘটনা ঘটেছে বিহারে। যেখানে স্বামীকে সাপে কামড়ে দেয়। কিন্তু ওই অবস্থায় স্বামী হঠাৎ কেন স্ত্রীকে কামড়ে দিলেন জানেন কি? কারণ সাপে কাঁটা স্বামী তার স্ত্রীকে একসঙ্গে নিয়ে মরতেই কামড়ে ধরেন।  

বিহারের বীরসিংহপুর গ্রামের বাসিন্দা আমিরি দেবী জানান,  রাতে খাওয়া-দাওয়ার পর স্বামী শঙ্কর রাই এবং তিনি শুতে যান। একটু পরে ঘুমিয়ে পড়লে হঠাৎ শঙ্করের গোঙানিতে ঘুম ভাঙে তার। আমিরি দেবী উঠে দেখেন, স্বামীকে বিষধর সাপে কামড়েছে। প্রবল যন্ত্রণায় বিছানাতেই ছটফট করছেন। শরীরও প্রায় কুঁকড়ে এসেছে।

সেই সময় আমিরি দেবীকে জড়িয়ে ধরে শঙ্কর বলতে থাকেন, স্ত্রীকে ছাড়া তিনি মরেও শান্তি পাবেন না! তাই একসঙ্গে ‘মরা’র কথা জানান স্ত্রীকে। আমিরি দেবীও স্বামীর কথায় সায় দেন। এর পরেই শঙ্কর স্ত্রীর হাতের কব্জিতে কামড়ে দেন। ভাবেন, এতে তার শরীরের বিষ স্ত্রীর দেহে স্থানান্তরিত হবে এবং আমিরি দেবীর মৃত্যু হবে।

কিন্তু সাপে কাটা স্বামীর কামড় খেয়ে আমিরি দেবী জখম হয়ে অসুস্থ হয়ে পড়েন। তিনি ধারনা করেন স্বামীর শরীরের বিষ তার দেহে চলে এসেছে। কিন্তু তা হয় না। তাদেরকে হাস্পাতালে নেয়া হলে সেখানে শঙ্করের মৃত্যু হয়। তবে, আমিরি দেবী প্রাথমিক চিকিত্সরা পর সুস্থ হয়ে ওঠেন। পরে তিনি জানান, তাকে খুবই ভালবাসতেন শঙ্কর। ছেড়ে যেতে পারবেন না বলে জানানোয় তিনি শঙ্করের কথায় ‘না’ বলতে পারেননি।

ডেইলি বাংলাদেশ/এএ

Best Electronics
Best Electronics