Alexa স্টেডিয়ামে বান্ধবীকে চুমু, পর্দায় স্বামীর পরকীয়া দেখলেন স্ত্রী

স্টেডিয়ামে বান্ধবীকে চুমু, পর্দায় স্বামীর পরকীয়া দেখলেন স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৩৮ ২৩ জানুয়ারি ২০২০   আপডেট: ২১:০৩ ২৩ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অপরাধ প্রকাশের নিজস্ব কোনো ধর্ম নেই। কখন, কিভাবে অপরাধ প্রকাশ পায় সংশ্লিষ্ট অপরাধীরাও জানে না। সম্প্রতি ইকুয়েডরের ফুটবল লিগের ম্যাচ দেখতে যাওয়া এক ব্যক্তির পরকীয়া সম্পর্ক ফাঁস করে দিলো স্টেডিয়ামের বড় পর্দা। গ্যালারিতে যখন বান্ধবীর ঠোঁটে উষ্ণতা নিতে যুবক ব্যস্ত, তখনই বড় পর্দায় স্বামীর সেই কীর্তি দেখলেন স্ত্রী।-এমন খবর জানিয়েছেন ম্যাগাজিন আউটলুক ইন্ডিয়া।

ওই ম্যাগাজিনটি জানায়, ইকুয়েডরের ফুটবল লিগের বার্সেলোনা এসসি ও ডেলফিনের ম্যাচ চলছিল। ওই সময় দর্শক ভর্তি গ্যালারিতে বসে ছিলেন দেইভি আন্দ্রাদে নামে এক ব্যক্তি। হঠাৎ পাশে বসা বান্ধবীকে জড়িয়ে ঠোঁটে চুমু খান তিনি। আর সেই দৃশ্যটি স্টেডিয়ামের বড় পর্দায় দেখানো হয়। এছাড়া সেই দৃশ্যটি রেকর্ড হয়। এতে বিব্রত পরিস্থিতিতে পড়েন দেইভি। তড়িগড়ি করে চুমু থেকে নিজেকে মুক্ত করেন তিনি। তবে ততক্ষণে সর্বনাশের কবলে পড়লেন দেইভি। চুমুর সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। এতে স্ত্রীর কাছে স্বামীর পরকীয়া সম্পর্ক ফাঁস হয়।

ম্যাগাজিনটি আরো জানায়, গোপন সম্পর্ক প্রকাশ হওয়ায় স্বামী দেইভি স্ত্রী কাছে ক্ষমা চান। তিনি ইনস্টাগ্রামে লিখেন, আমি যা করেছি তার জন্য দুঃখিত। আমাকে ক্ষমা করো। আমি তোমার কাছে ফিরে যেতে চাই।
 

ডেইলি বাংলাদেশ/এমকেএ