Alexa ‘স্টার বন্ড’ কিশোর গ্যাংয়ের ১৭ সদস্য আটক

‘স্টার বন্ড’ কিশোর গ্যাংয়ের ১৭ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৪৪ ২৫ আগস্ট ২০১৯  

‘স্টার বন্ড’ গ্রুপের  আটক ১৭ সদস্য

‘স্টার বন্ড’ গ্রুপের আটক ১৭ সদস্য

রাজধানীর রায়েরবাজার বুদ্ধিজীবী স্মৃতিসৌধ এলাকায় ‘স্টার বন্ড’ নামের এক কিশোর গ্যাংয়ের ১৭ সদস্যকে আটক করেছে র‌্যাব।

শনিবার রাতে অভিযান চালিয়ে ছুরি, চাপাতি, রড-লাঠিসহ এ গ্রুপের ১৭ সদস্যকে আটক করা হয়। এরপর প্রত্যেককে এক বছর করে কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। তবে শহরজুড়ে ছড়িয়ে পড়া এ গ্যাং কালচার নির্মূলে সর্বাত্মক তৎপরতা চালানো হবে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, রায়েরবাজার শহীদ বুদ্ধিজীবী কবরস্থান এলাকা ঘিরে গড়ে ওঠা কিশোর অপরাধী গ্রুপটির নাম ‘স্টার বন্ড’। এক বছর আগে প্রতিপক্ষ আরেক কিশোর গ্রুপের হাতে তাদের এক সদস্য খুন হয়।

জানা গেছে, ওই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার ফের সশস্ত্র অবস্থায় রায়েরবাজার এলাকায় মহড়া দেয় তারা। সাদা পোশাকে র‌্যাবের এক সদস্য তাদের বাঁধা দিতে চাইলে তাদের ওপরও হামলা চালায় এরা।

র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, এই এলাকায় যত ছিনতাই হয় বা মাদক ব্যবসা হয় এর সঙ্গে এই কিশোর গ্যাং জড়িত। এই গ্যাংদের নিয়ন্ত্রণ করা না গেলে ছিনতাইও নিয়ন্ত্রণ করা যাবে না, মাদকও নিয়ন্ত্রণ করা যাবে না। তবে কথিত ‘স্টার বন্ড’ গ্রুপের প্রধান সানাকে এখনো গ্রেফতার করা যায়নি। এ ছাড়া এখনো ধরা ছোঁয়ার বাইরে ‘স্টার বন্ড’ গ্রুপের প্রতিপক্ষ কিশোর গ্রুপ ‘মোল্লা রাব্বি গ্রুপ’।

ডেইলি বাংলাদেশ/ইএ/এমআরকে/আরএইচ