Alexa স্কুলছাত্রীর সম্ভ্রম কেড়ে নেয়া সেই টমটম চালক আটক 

স্কুলছাত্রীর সম্ভ্রম কেড়ে নেয়া সেই টমটম চালক আটক 

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৪ ১৫ অক্টোবর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

সিলেটের জকিগঞ্জে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীর সম্ভ্রম কেড়ে নেয়া অভিযুক্ত টমটম চালককে আটক করা হয়েছে।

মঙ্গলবার ভোরে উপজেলার বিরশ্রী ইউপির বড়পাথর এলাকা থেকে ধর্ষক টমটম চালক কাওসার আহমদকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে টমটমও উদ্ধার করা হয়। 

এর আগে সোমবার বিকেলে উপজেলার সুলতানপুর ইউপির বাদেজামা ঘেচুয়া এলাকায় সম্ভ্রম হারায় ওই স্কুলছাত্রী। সে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। 

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানান, ঘটনার খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ধর্ষক নালুচক গ্রামের আব্দুস সালামের ছেলে কাওসার আহমদ ও সোনারগ্রামের কালা মিয়ার ছেলে নাজিম উদ্দিনকে আটক করতে অভিযান শুরু করে। রাতব্যাপী অভিযান শেষে উপজেলার বিরশ্রী ইউপির বড়পাথর এলাকা থেকে টমটম চালক কাওসার আহমদকে মঙ্গলবার ভোরে আটক করা হয়। পরে স্কুল ছাত্রীকে বহনকারী টমটমও উদ্ধার করে পুলিশ।

ওসি আরো জানান, এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করবেন। মামলা হলে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে। এ ছাড়া পলাতক অপর ধর্ষক নাজিম উদ্দিনকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। 

সোমবার বিকেলে স্কুল ছুটির পর ঘেচুয়া এলাকার কয়েকজন ছাত্রী একটি টমটম যোগে বাড়ি ফিরছিলো। সব ছাত্রী তাদের নিজেদের বাড়ির রাস্তায় নেমে গেলে গাড়িতে থাকা ছাত্রীকে একা পেয়ে চালক  ও তার সহযোগী রাস্তার পাশের একটি বাগান বাড়িতে নিয়ে সম্ভ্রম হরণ করে। চিৎকার শুনে স্থানীয়রা এসে রক্তাক্ত অবস্থায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার করেন। পরে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ