সৌরভ গাঙ্গুলীর পরিবারের তিনজন করোনায় আক্রান্ত

সৌরভ গাঙ্গুলীর পরিবারের তিনজন করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩১ ২০ জুন ২০২০  

সৌরভ গাঙ্গুলী

সৌরভ গাঙ্গুলী

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। প্রতিদিনই অসংখ্য মানুষ এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। এর থেকে রেহাই পেল না ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর পরিবারও। তার পরিবারের তিনজন করোনায় আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। 

ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রানুযায়ী, সৌরভের বড় ভাই স্নেহাশিস গাঙ্গুলীর স্ত্রী এবং তার শ্বশুর-শাশুড়ি করোনায় আক্রান্ত হয়েছেন। সৌরভের পরিবারের তরফ এখনো এই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রথমে স্নেহাশিস গাঙ্গুলীর স্ত্রী করোনা টেস্টে পজিটিভ হয়েছিলেন। এরপর স্নেহাশিস গাঙ্গুলীর শ্বশুর এবং শাশুড়িও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

করোনাভাইরাস মোকাবিলায় ভারতে লকডাউনের শুরু থেকেই মাঠে নেমে কাজ করছেন সৌরভ গাঙ্গুলী। অসংখ্য অসহায়-দুঃস্থ মানুষদের সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন তিনি। এছাড়া করোনার বিরুদ্ধে লড়াই করা ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদেরও নিয়মিত উৎসাহ যুগিয়েছেন প্রিন্স অব কলকাতা। তবে খোদ তার পরিবারের সদস্যদের আক্রান্ত হওয়ার খবর তার ভক্তদের মধ্যে চিন্তা বাড়িয়েছে। 

বর্তমানে স্নেহাশিস গাঙ্গুলীর স্ত্রী, শ্বশুর এবং শাশুড়ি কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন। তারা ছাড়াও স্নেহাশিস গাঙ্গুলীর মোমিনপুরের বাড়িতে যিনি গৃহ পরিচারিকার কাজ করেন তিনিও করোনা টেস্টে পজিটিভ হয়েছেন বলে জানা গেছে।

ডেইলি বাংলাদেশ/এএল