সোশ্যাল মিডিয়ায় টাইগারদের ঈদ শুভেচ্ছা

সোশ্যাল মিডিয়ায় টাইগারদের ঈদ শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৭ ১ আগস্ট ২০২০  

সোশ্যাল মিডিয়ায় টাইগারদের ঈদ শুভেচ্ছা

সোশ্যাল মিডিয়ায় টাইগারদের ঈদ শুভেচ্ছা

বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশে আজ পালিত হচ্ছে মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। মহামারি করোনাভাইরাসে মধ্যে এটি দ্বিতীয় ঈদ। তাই সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ পালন করছেন। এই দিনে সামাজিক যোগাযোগ মাধ্যমের প্লাটফর্ম ব্যবহার করে সকলকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা।

টুইটারে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন মাশরাফী

টুইটারে জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা শুভেচ্ছা জানিয়েছেন। ‘আসসালামু আলাইকুম। দেশে ও প্রবাসে যে যেখানে আছেন সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা । #ঈদমোবারক’

ফেসবুকে মুশফিকের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা

ফেসবুকে পাঞ্জাবি পরা ছবি পোস্ট করে মুশফিকুর রহিম লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। মহান আল্লাহ তায়ালা যেন আমাদের কুরবানি ও সকল ভালো কাজ কবুল করেন এবং দুনিয়া ও আখেরাতে তার পুরস্কার দান করেন’।

যুক্তরাষ্ট্র থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব

গতদিন ফেসবুকে সাকিব আল হাসান লিখেছেন, ‘মহান আল্লাহর নির্দেশে ত্যাগের অঙ্গীকার পালনের দিনটিই হলো ঈদ-উল-আযহার দিন। আল্লাহ আমাদের সকলকে সমান ভালবাসা ও শক্তি দান করুন। আশেপাশের দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারিদিকে। ঈদ মোবারক’।

ফেসবুক পেজে ছবি পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ

ফেসবুক পেজে ছবি পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও। ‘আসসালামু আলাইকুম। সবাইকে ঈদ মোবারক। তাকাব্বাল্লাহু মিন্না ওয়া মিনকুম’।

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ফেসবুক পেজে আজ কিছু লেখেননি । তবে, চারদিন আগে ঈদের শুভেচ্ছা জানিয়ে রেখেছেন। যদিও সেটা একটি পণ্যের বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে, সেটাকে নিজের পেজে শেয়ার করেছেন তামিম।

পেসার রুবেল হোসেন নিজের ছবি পোস্ট করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে

পেসার রুবেল হোসেন নিজের ছবি পোস্ট করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে।

ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ ফেসবুকে লিখেছেন, ‘চলুন আমরা সবাই ত্যাগের মৌলিক দিকটি বুঝি এবং সকল অহংকার ত্যাগের মাধ্যমে এবারের ঈদ উদযাপন করি। এই ঈদে আল্লাহ আপনাদের সকলকে সুস্থ রাখুক এই দোয়া করি। ঈদ মোবারক’।

মুস্তাফিজুর রহমান ফেসবুকে পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

ফেসবুকে মুস্তাফিজুর রহমান পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, বিশ্বব্যাপী আমার সকল মুসলিম ভাই ও বোনদের ঈদ মোবারক। এই শুভ উপলক্ষটি আপনাদের প্রত্যেকের জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনুক। 

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা সবাইকে : সাইফউদ্দিন

অলরাউন্ডার সাইফউদ্দিন লিখেছেন, পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা সবাইকে । ঈদ উদযাপন হোক প্রতিটি ঘরে ঘরে আনন্দময়। ঈদ মোবারক সবাইকে।

ভিডিও বার্তায় ঈদ শুভেচ্ছা জানালেন বাংলাদেশ নারী দলের ক্রিকেটার জাহানারা আলম

বাংলাদেশ নারী দলের ক্রিকেটার জাহানারা আলম এক ভিডিও বার্তায় ঈদ শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ‘পবিত্র ঈদুল আজহার অনেক অনেক শুভেচ্ছা সবাইকে, ঈদ মোবারক। আশা করছি, এই ঈদটিও আপনারা পরিবারের সঙ্গে আনন্দের সঙ্গে উপভোগ করছেন। ভালো থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদে থাকবেন। ঈদ মোবারক।’

করোনার কারণে প্রায় চার মাসেরও বেশি সময় ধরে বাংলাদেশে ক্রিকেট বন্ধ। তাই ক্রিকেটাররাও এই সময়ে পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। 

ডেইলি বাংলাদেশ/আরএস