সোমবার থেকে স্বল্প পরিসরে কাজ শুরু করবে বিসিবি

সোমবার থেকে স্বল্প পরিসরে কাজ শুরু করবে বিসিবি

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১৩ ৩০ মে ২০২০  

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী

করোনাভাইরাস মোকাবিলায় প্রায় দু’মাসের সাধারণ ছুটি শেষের ঘোষণা দিয়েছে বাংলাদেশ সরকার।  প্রজ্ঞাপন অনুসারে ৩১ মে থেকে ১৫ জুন পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে সব সরকারি-বেসরকারি-আধাশাসিত-স্বায়ত্তশাসিত অফিস সীমিত পরিসরে চালু করা হবে। আর তাই সব সোমবার থেকে স্বল্প পরিসরে নিজেদের কার্যক্রম শুরু করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী নিশ্চিত করেছেন বিষয়টি। ‘আমরা স্বল্প পরিসরে আমাদের কার্যক্রম শুরু করার আশা করছি। আমরা অফিসে না এসে এতদিন বাসা থেকে কাজ করেছি। তবে আমরা এই পরিস্থিতি থেকে বের হতে চাই। স্বাস্থ্যবিধি মেনে আশা করি আমরা স্বল্প পরিসরে অফিস করতে পারবো’।

কার্যক্রম শুরু করলেও এই নিয়ে কর্মকর্তা কিংবা কর্মচারীদের অফিস করা নিয়ে কোনও চাপ থাকবে না বলে জানান বিসিবির প্রধান নির্বাহী, ‘যেহেতু আমাদের কার্যক্রম অন্যান্য অফিসের তুলনায় কম গুরুত্বপূর্ণ, সে কারণে আমরা ধীরে ধীরে আমাদের কাজ শুরু করব। যারা বাসা থেকে অফিস করতে চাইবে, তাদের আমরা অনুমতি দেবো। আস্তে আস্তে আমরা অফিসে কার্যক্রম মানিয়ে নেয়ার চেষ্টা করব’।

বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই বন্ধ রাখা হয়েছিল বিসিবি কার্যালয়। বোর্ড কর্মকর্তারা এতদিন বাসা থেকেই কার্যক্রম অব্যাহত রেখেছেন।

ডেইলি বাংলাদেশ/আরএস