সোনার মাস্কে আটকাবে রোগ, হবে স্টাইল!

সোনার মাস্কে আটকাবে রোগ, হবে স্টাইল!

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২৬ ৪ জুলাই ২০২০  

সোনার মাস্ক পরে দাঁড়িয়ে আছেন শঙ্কর।

সোনার মাস্ক পরে দাঁড়িয়ে আছেন শঙ্কর।

করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে এখন মুখে মুখে মাস্ক। এতে চেনা মানুষকেও অনেক সময় অচেনা লাগে। নারীদের বেলায় মাস্কের কারণে ঢাকা পড়ে চেহারার সৌন্দর্য। এমনকি ব্যয়বহুল লিপিস্টিক ব্যবহার করা ঠোঁটও আড়াল হয়। তাই আশপাশের লোকদের আকর্ষণ হারান নারী বা পুরুষরা। তবে নিজের প্রতি মানুষের আকর্ষণ আনা ও স্টাইল করতে সোনা দিয়ে মাস্ক বানিয়েছেন এক ব্যক্তি। যার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

শখ-আহ্লাদ করে সোনার মাস্ক বানানো ব্যক্তির নাম শঙ্কর কুরাদে। তার বাড়ি ভারতের পুনের পিম্পরি-চিঁচবাড় জেলায়। তিনি সোনার মাস্ক পরে  করোনাভাইরাসসহ রোগ প্রতিরোধে কীভাবে স্টাইল করতে হয় তা উদাহারণ হিসেবে দেখিয়েছেন। তবে সোনার মাস্ক ব্যবহার করা সবার পক্ষে সম্ভব নয়। কারণ ওই মাস্কের দাম দুই লাখ ৮৯ হাজার টাকা।

শঙ্কর জানাচ্ছেন, সোনার মতো ধাতুর তৈরি মাস্ক হলে খুবই পাতলা ও হালকা। মাস্কের মধ্যেই প্রয়োজনীয় ছিদ্র রয়েছে। যার মাধ্যমে শ্বাস-প্রশ্বাস নেয়া যায়।

এদিকে শঙ্করের এমন কাণ্ডে অনেক পয়সাওয়ালারা সোনার মাস্ক বানানোর আগ্রহ প্রকাশ করেছেন। কিছুদিনের মধ্যেই সোনার মাস্কের বাজার গরম হবে বলে মনে করেন শঙ্কর।

সংবাদসংস্থা এএনআই নিজেদের টুইটার হ্যান্ডেলে শঙ্কর কুরাদের একটি ছবি শেয়ার করেছে। ওই ছবিতে শঙ্করকে সোনার মাস্ক পরে থাকতে দেখা যাচ্ছে।

ছবিতে দেখা যায়, শঙ্কর নিজের মুখে তো সোনার তৈরি মাস্ক পরেই আছেন। সেই সঙ্গে তার গলায় রয়েছে একটি মোটা সোনার চেইন। হাতে সোনার আংটি। শঙ্করের এ ছবিটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সূত্র-এনডিটিভি

ডেইলি বাংলাদেশ/এমকেএ