Alexa সেলেনার ২৬, পাত্রের বয়স ৬৮!

সেলেনার ২৬, পাত্রের বয়স ৬৮!

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২৬ ২৩ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মার্কিন পপ তারকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ একাধিক প্রেমে জড়িয়েছেন। তবে সেসব সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। তাই এবার বিয়ের সিদ্ধান্ত নিলেন তিনি। পাত্রকে জনসম্মুখে পরিচয় করিয়ে ভক্তদেরকে অবাক করলেন সেলেনা। দেখা গেল, নিজের বয়সের তিন গুণ বেশি ৬৮ বছর বয়সী সহ-অভিনেতা বিল মুরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ২৬ বছর বয়সী এ মার্কিন তারকা।

চলতি ৭২তম কান উৎসবে হাজির হয়েছিলেন সেলেনা গোমেজ। সঙ্গে ছিলেন ‘দ্য ডেড ডোন্ট ডাই’-এর অভিনেতা ৬৮ বছর বয়সী বিল মুরে। মূলত সিনেমার প্রচারণার জন্যই তারা হাজির হন সেখানে। তবে তাদের চলাফেরা ও চাহনিতে ছিল বাড়তি কিছু। উৎসবের লালগালিচায় হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি একে অপরকে চুমুও দিয়েছিলেন প্রকাশ্যে। বয়সের পার্থক্যের জন্য অনেকে সেটি এড়িয়ে গেলেও স্বয়ং সেলেনা জানালেন তাদের প্রেমের সত্যতার খবর।

গত ১৮ মে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের বিয়ের ঘোষণা দিয়ে সেলেনা লিখেছেন, এবারই প্রথম আমি কান চলচ্চিত্র উৎসবে এলাম। পুরো টিমের সঙ্গে সিনেমার প্রদর্শনীতে অংশ নেয়া ছিল বিশেষ কিছু। যাই হোক, আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।

এদিকে বিল মুরেও মন্তব্য করেছেন সেলেনার সঙ্গে প্রেমের বিষয়ে। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি তাকে পছন্দ করি। সে খুব সুন্দর ও উদার। বলতে গেলে, আমি সবসময় এমন একজন পপ আইকনকে খুঁজতাম।

অনেকেই মনে করছেন, নতুন ছবির প্রচারের অংশ হিসেবেই প্রেম ও বিয়ের প্রসঙ্গ টেনে মজা করছেন সেলেনা ও মুরে। এমন কর্মকাণ্ড হলিউড-বলিউড দুনিয়ায় হয়েই থাকে। আবার অনেকেই ভাবছেন, ছেলেবেলার প্রেমিক জাস্টিনের হঠাৎ হেইলিকে বিয়ে করে নেয়াটা মেনে নিতে পারেননি এই গায়িকা। আর সেই কারণেই হয়তো এমন ব্যতিক্রম সিদ্ধান্ত।

তবে এই মুহূর্তে সেলেনার ৬৮ বছর বয়সী অভিনেতাকে বিয়ের সিদ্ধান্ত অন্যতম আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে নেট দুনিয়া ছাড়াও ভক্তমহলে। তবে শেষ পর্যন্ত বিয়েটা হবে কিনা সে উত্তর তোলা থাকলো সময়ের হাতে।

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics