প্রযোজক সেলিমকে প্রাণনাশের হুমিক দেন শাকিব খান!

প্রযোজক সেলিমকে প্রাণনাশের হুমিক দেন শাকিব খান!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৮ ১০ আগস্ট ২০২০   আপডেট: ১৬:৪২ ১০ আগস্ট ২০২০

সেলিম খান ও শাকিব খান

সেলিম খান ও শাকিব খান

প্রযোজক সেলিম খানকে হত্যার হুমকি দিয়েছেন শাকিব খান! সম্প্রতি একটি টেলিভিশনে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান অভিযোগ করেন, ‘শাহেনশাহ’ সিনেমা রিলিজ বন্ধে শাকিব তার সন্ত্রাসী বাহিনী দিয়ে বিভিন্নভাবে প্রাণনাশসহ নানা হুমকি দেন। পাশাপাশি শাকিব খানের বিরুদ্ধে সিডিউল ফাঁসানোর অভিযোগও আনেন এই প্রযোজক।

সেলিম খান বলেন, ২০১৭ সালে শাকিব খানের সঙ্গে আমার তিনটি ছবির চুক্তি হয়। পরবর্তীতে তাকে চলচ্চিত্রের ১৮ সংগঠন বয়কট করে। সেসময় আদালতে রিট করে তাকে কাজে ফেরাই। তাকে নিয়ে টানা কাজ শুরু করি। অনেক ঝামেলা শেষ করে তাকে দিয়ে ‘আমি নেতা হব’ সিনেমা বানালাম। এরপর ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘ক্যাপ্টেন খান’ সিনেমা বানালাম। 

তিনি বলেন, এরপর শামাীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ও শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ সিনেমার কাজ শুরু করি। এই দুটি ছবি করতে গিয়েই তিনি সিডিউল ফাঁসান শাকিব। যার ফলে ‘শাহেনশাহ’ ছবির কাজ করতে গিয়ে বাজেটের চেয়ে প্রায় আড়াই কোটি টাকা বেশি খরচ হয়। এছাড়াও আমার আরেকটি ছবি ‘বিদ্রোহীর’ কাজ শেষ করছিলেন না শাকিব।পরে কাজ করে নেয়ার জন্য আইনি সহায়তা নেই। এরপর তিনি কাজটি করে দেন।

সেলিম খান বলেন, বিপত্তি বাঁধে যখন ‘শাহেনশাহ’ সিনেমা রিলিজ করবো।গণমাধ্যমে নিউজ হলো ঈদে সিনেমাটি মুক্তি পাবে। কিন্তু শাকিব তার নিজের ছবির জন্য আমাকে এই ছবি আটকাতে তার সন্ত্রাসী বাহিনী দ্বারা আমাকে প্রাণনাশের মতো হুমকি দেন। তবে আমি ঝামেলা না করে রিলিজ থেকে সরে আসি।

শাকিব খান কি নিজে হুমকি দিয়েছেন? এমন প্রশ্নের উত্তরে সেলিম খান বলেন, শাকিব খান তার ‘পাসওয়ার্ড’ সিনেমা মুক্তির জন্য আমার ‘শাহেনশাহ’ সিনেমার মুক্তির তারিখ কয়েকবার পিছিয়েছেন। এই সিনেমাটি যেন মুক্তি না দেই সেজন্য তিনি তার সন্ত্রাসীবাহিনী দিয়ে আমাকে প্রাণনাশের হুমকিও দেন।

শাকিব খানের অভিযোগ- আপনি নিজেই ছবির কাজ সময়মতো করেননি। এমন প্রশ্নে সেলিম বলেন, একজন প্রযোজক কখনো চান না তার নিজের ছবির কাজ সময় বেশি লাগুক। প্রযোজক লগ্নি করার সঙ্গে সঙ্গে ছবিটি দ্রুত শেষ করার চেষ্টা করেন। কাজেই তার এমন কথা ভিত্তিহীন। 

তবে সেলিম খানের এমন অভিযোগের ভিত্তিতে শাকিব খানের কোনো মন্তব্য পাওয়া যায়নি।  

ডেইলি বাংলাদেশ/এনএ