বরিশালের সেই শিশু ধর্ষণকারী আটক

বরিশালের সেই শিশু ধর্ষণকারী আটক

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০০ ২৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৬:০৫ ২৭ ফেব্রুয়ারি ২০২০

র‌্যাবের হাতে আটক রিফাত

র‌্যাবের হাতে আটক রিফাত

বরিশালে আবাসিক হোটেলে নিয়ে সেই শিশু ধর্ষণকারীকে আটক করেছে র‌্যাব। বুধবার বরিশাল লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক রিফাত সাহা নগরীর কীর্তনখোলা নদী সংলগ্ন রসুলপুর এলাকার বাসিন্দা সেলিম সাহার ছেলে। আটকের পর কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে রিফাতকে।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৮।

কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম, ঢাকা থেকে বরিশালে স্বজনের বাড়িতে বেড়াতে আসা ১৩ বছর বয়সী এক শিশু গত ২৪ ফেব্রয়ারি ধর্ষণের শিকার হয়।

ওইদিন বেলা ২টার দিকে লঞ্চঘাট থেকে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে নগরীর একটি আবাসিক হোটেলে রেখে ধর্ষণ করা হয় শিশুটিকে। পরবর্তীতে শিশুটিকে উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন বরিশাল নৌ থানা পুলিশ সদস্যরা।

এর পরপরই ঘটনাটি প্রকাশ পেলে তদন্ত শুরু করে র‌্যাব-৮। তদন্তের একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বরিশাল কেন্দ্রীয় লঞ্চঘাট এলাকা থেকে রিফাত সাহাকে আটক করেন র‌্যাবের সদস্যরা।

ধর্ষিতা শিশুটি ঢাকায় মা-বাবার সঙ্গে বসবাস করে। গত ২৩ ফেব্রয়ারি বাসার কাউকে না জানিয়ে বোনের বাড়ির উদ্দেশে ঢাকা থেকে লঞ্চযোগে বরিশালে আসে।

পরদিন ২৪ ফেব্রুয়ারি ভোরে লঞ্চ থেকে নামার পর সে কিছু চিনতে না পেরে কান্নাকাটি করতে থাকে। এ সময় রিফাতের কাছে ঢাকা যাবার কথা জানায় শিশুটি।

রিফাত শিশুটির দুর্বলতার সুযোগ নিয়ে নগরীর একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করেন। প্রাথমিকভাবে রিফাত সাহা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ধর্ষিতা শিশুটিও  রিফাতকে শনাক্ত করেছে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ