Alexa সেই ধর্ষক চার বন্ধুর রিমান্ড শুনানি মঙ্গলবার

সেই ধর্ষক চার বন্ধুর রিমান্ড শুনানি মঙ্গলবার

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:০৫ ২৬ জানুয়ারি ২০২০   আপডেট: ২০:৩৬ ২৬ জানুয়ারি ২০২০

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরের নয়নপুরে জন্মদিনের অনুষ্ঠানে এক কিশোরীকে এনার্জি ড্রিংকসে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে পালাক্রমে ধর্ষণ করেছে চার বন্ধু।

এ ঘটনায় র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া চারজনকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে শ্রীপুর থানা পুলিশ।

রোববার দুপুরে তাদের গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উঠালে আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল হোসেন আগামী মঙ্গলবার তাদের রিমান্ড শুনানির দিন ধার্য করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১৫ জানুয়ারি জন্মদিনের অনুষ্ঠানে এক কিশোরীকে নিয়ে চার বন্ধু মিলে নয়নপুরের একটি বাসায় জন্মদিনের কেক কাটে। পরে সবাই মিলে আনন্দ উল্লাস করে। অনুষ্ঠানের এক পর্যায়ে গ্রেফতাররা পরিকল্পিতভাবে কিশোরীকে এনার্জি ড্রিংকসে নেশা জাতীয় দ্রব্য মিশ্রিয়ে সুকৌশলে পান করিয়ে অজ্ঞান করে একটি ঝোপের ভেতর নিয়ে ভিকটিমের হাত, পা ও মুখ বেঁধে পালাক্রমে গণধর্ষণ করে।

মামলায় গ্রেফতার হওয়া ২ নম্বর আসামি মো. ইমরান হাসান সুজন তার মোবাইল ফোনে ওই ধর্ষণের ভিডিও ধারণ করে তার ফেসবুক আইডিতে আপলোড করে। 

এ ঘটনায় চারজনকে গত শুক্রবার রাতে গাজীপুর মহানগরীর রাজবাড়ী ও ময়মনসিংহের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব। 

আদালতের পরিদর্শক মো. মীর রকিবুল ইসলাম জানান, আসামিদের কারাগারে পাঠানো হয়। তাদের রিমান্ড শুনানি আগামি মঙ্গলবার দিন ধার্য করেছে আদালত।

ডেইলি বাংলাদেশ/জেএইচ